প্রধানমন্ত্রীর পক্ষে খুলনা জেলা আ’লীগের ত্রাণ ও করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

সর্বশেষ আপডেটঃ
15
0

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী রূপসা উপজেলার বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে হতদরিদ্র ও করোনাকালীন কর্মহীন জনসাধারনের মাঝে বিভিন্ন ত্রাণ ও করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন।
শনিবার (১ মে) সারাদিন রূপসা উপজেলার আইচগাতি, শ্রীফলতলা, মিলকি দেয়াড়া, তেলির মোড়, শোলপুর, দুরজনিমহল, মোল্লাপাড়া ক্লাব, জোয়ারের হাট, জে.বি.এম স্কুলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিভিন্ন প্রকার ত্রাণ সামগ্রী বিতরন করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক মোজাফফর মোল্লা, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খায়রুল আলম, জেলা সদস্য অমিয় অধিকারী, রবিউল ইসলাম রবি বিশ্বাস, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা দেবদুলাল বাড়ই বাপ্পী, ক্রিকেটার সালমা খাতুন, চেয়ারম্যান সাধন অধিকারী, রফিকুর রহমান বুলু, শেখ সাদী, সজল বাড়ই, গোলাম মোস্তফা দুলাল, সোহাগ গোলদার, মহিলা মেম্বর রিপা, জেলা ছাত্রলীগ নেতা খায়রুল ইসলাম, কোরবান আলী, ফারুক বিশ্বাস, মঈনুল ইসলাম হান্নান, মামুন, হিরন প্রমুখ।
এসময়ে এ্যাড. সুজিত সকলকে স্বাস্থ্য বিধি ও সরকারের বিধিনিষেধ মেনে চলার জন্য অনুরোধ করেন।
তিনি বলেন, বর্তমান সরকার দরিদ্র, হতদরিদ্র, গরিব, অসহায়, কর্মহীনদের পর্যাপ্ত পরিমান সহযোগীতা করছেন। বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যার নেতৃত্বে দেশ আজ বিশ্বে মাথা উঁচু করে দাড়িয়েছে। তার আমলে কোন মানুষ না খেয়ে মারা যায়নি। তার দক্ষ নেতৃত্বে করোনা মহামারি ও দেশ বিরোধি ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রকে উপেক্ষা করে দেশকে ভালো অবস্থানে রেখেছেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। নেত্রী ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকে, কারন শ্রদ্ধ্যেয় নেত্রী সব সময় জনগন ও দেশের কল্যানে নিয়োজিত থাকেন।
এছাড়া তিনি ১ মে সকালে মহান মে দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচীতে মাননীয় শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেকের সাথে অংশ নেন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ