প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধতার বিকল্প নেই : সালাম মূর্শেদী এমপি

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে এক উচ্চ পর্যায়ে নিয়েছেন। এখন বিশ্বের মানুষের কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের জনগণের উন্নতির জন্য দিনরাত পরিশ্রম করেন। তাঁর হাতকে আরও শক্তিশালী করতে হলে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের দল, মত, নির্বিশেষে ঐক্যবদ্ধ হওয়ার কোন বিকল্প নেই।

রোববার (১৯ সেপ্টেম্বর) সাংসদের নগরীর কাস্টমঘাটস্থ রাজনৈতিক কার্যালয়ে রূপসা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সাংগঠনিক মতবিনিময় ও তেরখাদা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

রূপসা উপজেলামী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশা’র সভাপতিত্বে অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিএমএ সালাম, সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল, জেলা কৃষকলীগের সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মোতালেব হোসেন ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ বি এম কামরুজ্জামান জামাল।

আরও বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন হাবিবুর রহমান হাবিব, শামছুন্নাহার, স ম জাহাঙ্গীর, আক্তার ফারুক, প্রভাষক মোঃ ওয়াহিদুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, রবিউল ইসলাম বিশ্বাস, ইউপি চেয়ারম্যান ইসহাক সরদার, আজিজুল হক কাজল, শেখ মারুফ হোসেন, এমপি’র চিফ কো-অর্ডিনেটর ও যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার ও যুবলীগ নেতা সামসুল আলম বাবু, আসাদুজ্জামান আসাদ, ফরিদ শেখ, সরদার জসীম উদ্দিন, আশিষ রায়, বাদশা মিয়া, ইউপি সদস্য সুব্রত বাগচী, সাবিনা ইয়াসমিন, আকলিমা খাতুন তুলি, শামীম হাসান তুহিন, মোঃ নুরুজ্জামান, শিরিনা আক্তার, মোঃ মঈন উদ্দীন প্রমূখ।

(ঊষার আলো-এমএনএস)