অনুদানের চেক বিতরণকালে এমপি আক্তারুজ্জামান বাবু

প্রধানমন্ত্রী অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের চিকিৎসার জন্য যেভাবে অনুদান দেয়া হচ্ছে, আওয়ামী লীগ ব্যতিত কোন সরকার তা দিতে পারেনি। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহবান জানান।

তিনি আরও বলেন, শেখ হাসিনা নামটি আজ বদলে যাওয়া বাংলাদেশের এক প্রতিচ্ছবি। যার হাত ধরেই বাংলাদেশ আজ বিশ্বসভায় নিজেকে পরিচয় করিয়েছে অনন্য রূপে, যেন নতুনভাবে। শনিবার (২ অক্টোবর) দুপুরে ঢাকায় সংসদ সদস্যের ন্যাম ভবনের বাসায় চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় দীর্ঘদিন শারীরিকভাবে অসুস্থ হয়ে বর্তমানে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কয়রা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ঢালী আমিরুল ইসলামের চিকিৎসা সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলের ৩ লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক তার ভাই ঢালী আলমগীর হোসেন খোকনের হাতে তুলে দেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু।

এ সময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী মোঃ তসলিম হুসাইন তাজ, যুবলীগ নেতা শামীম সরকার, শাহানুর আলম, রেজাউল ইসলাম সজীব, আল মাহমুদ, ছাত্রলীগ নেতা ইখতিয়ার উদ্দিন হিরো প্রমুখ।

(ঊষার আলো-এমএনএস)