প্রধানমন্ত্রী মানুষের সকল মৌলিক চাহিদা পূরণ করছেন : সালাম মূর্শেদী এমপি

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : তেরখাদা উপজেলার বারাসাত ইউনিয়েনের ভ্যান-ইজিবাইক ও রিক্সা চালকসহ কর্মহীন, দুস্থ, গরিব-অসহায় ১২০টি পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী।
এছাড়া প্রধানমন্ত্রীর দেওয়া মানবিক সহায়তাও উপজেলার ৬টি ইউনিয়নে বিতরণ করা হয়।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা ‘মানবতার মা’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশের কোন মানুষ না খেয়ে থাকবেন না। তিনি অন্ন, বস্ত্র, বাসস্থান ও চিকিৎসাসহ মানুষের সকল মৌলিক চাহিদা পূরণ করছেন।
এ সময় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বারাসাত ইউপি চেয়ারম্যান কেএম আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী প্রজিত সরকার, সাংবাদিক রাসেল আহমেদ, এমপির বারাসাত ইউনিয়ন প্রতিনিধি আরিফ হাসান, আ’লীগ নেতা শাহাবুদ্দিন শিকদার, বাবুল শেখ, ইউপি মেম্বর আলমগীর শেখ, এদিকে উপজেলা আ’লীগের সভাপতি সদর ইউনিয়ন চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামানের সভাপতিত্বে খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আব্বাস মোল্যা, ইউপি মেম্বরদ্বয় শেখ তোফায়েল আহমেদ, আরিফুজ্জামান অরুন, শেখ রানা, ইদু বিশ্বাস, শেখ ইয়াসিন প্রমুখ।
(ঊষার আলো-এমএনএস)