প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা সভায় সিটি মেয়র

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নারীদের ক্ষমতায়নে অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেন

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও দেশ পরিচালনার নীতি পরিবর্তন করেছে ২ কোটি মানুষের জীবনযাত্রা। তিনি আজ বিশ্বের সর্বোচ্চ ক্ষমতাধর ১শ’ নারীর মধ্যে একজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নারীদের ক্ষমতায়নে অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেন। নারী শিক্ষায় তাঁর অবদানের জন্য তিনি ইউনেসকোর শান্তিবৃক্ষ পুরস্কার পেয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের রূপকার। তিনি বাঙালি জাতিকে নতুন এক আশা দেখিয়েছেন বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে উন্নীত করার। তিনি আরও বলেন, শেখ হাসিনা নিরলসভাবে কাজ করেন যাচ্ছেন বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের জন্য। একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে তাঁর অবদান আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃত। তাই দেশবিরোধীরা যতই যড়যন্ত্র করুক, কোন লাভ হবে না। এদেশের জনগণ একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বাদ আছর দলীয় কার্যালয়ে সোনাডাঙ্গা ও সদর থানা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত কেক কাটা অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভিন ইলিয়াছ। অনুষ্ঠান পরিচালনা করেন যথাক্রমে সদর থানা ও সোনাডাঙ্গা থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরিনা রহমান বিউটি ও নুর জাহান রুমি।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা আওয়ামী লীগ নেত্রী কাউন্সিলর মাহমুদা বেগম, খাদিজা কবির তুলি, শবনম সাবা, ফারহানা হক বপি, কামরুন নাহার কাজল, রাশিদা হক মুক্তা, কাউন্সিলর রেক্সোনা কালাম, কাউন্সিলর কনিণা সাহা, রেজওয়ানা প্রধান, রিতা আলম, লুৎফুন নাহার লিলি, হাসিনা চৌধুরী, মনোয়ারা বেগম, শাহিনুর বেগম, মারিয়া মল্লিক, রিনা চৌধুরী, শ্রাবনী আক্তার, মঞ্জিলা আক্তার লিমা, রেশমা খাতুন, তামান্না ইসলাম, রেখা আহসান, আফরোজা হক কহিনুর, উর্মিলা নন্দী, শরনি ইসলাম সুইটি, দিপা বিশ্বাস, ফরিদা ইয়াসমিন, তাসলিমা খাতুন, আনোয়ারা পরি, শিরিনা বেগম, রেহেনা পারভিন মনি, ইরানী বেগম, নুসরাত বেবি, মরিয়াম বেগম, শিউলি বিশ্বাস, শিউলি বেগম, বাবলি বেগম প্রমূখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

(ঊষার আলো-এমএনএস)