UsharAlo logo
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধান বিচারপতির সঙ্গে বৈঠকের বিষয়টি এড়িয়ে গেলেন আসিফ নজরুল

usharalodesk
অক্টোবর ২৩, ২০২৪ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :  রাষ্ট্রপতির পদত্যাগ ইস্যুতে উত্তাল রাজধানী। এরমধ্যেই রাষ্ট্রপতির পদত্যাগ ইস্যুতে প্রধান বিচারপতি ড. সৈয়দ রেফাত আহমেদের সঙ্গে বৈঠক করেন আইন উপদেষ্টা আসিফ নজরুল। তবে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে সাংবাদিকদের এড়িয়ে যান তিনি।

ট্রাইব্যুনালের ভবন নিয়ে আইন উপদেষ্টা জানিয়েছেন, ১ থেকে ৩ নভেম্বরের মধ্যে ট্রাইব্যুনালের মূল ভবনে বিচারকাজ শুরু করা যাবে।

গত মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে প্রধান বিচারপতি ড. সৈয়দ রেফাত আহমেদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল ও তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম।

সুপ্রিম কোর্টের একাধিক সূত্র জানায়, আধা ঘণ্টার বেশি সময় প্রধান বিচারপতির সঙ্গে অন্তর্বর্তীকালীন সরকারের দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক হয়। বৈঠকে রাষ্ট্রপতির পদত্যাগের ইস্যু নিয়ে আলোচনা হয় এবং রাষ্ট্রপতি পদত্যাগ করলে কে পরবর্তী রাষ্ট্রপতি হবেন সে বিষয়েও আলোচনা হয়েছে। দুই উপদেষ্টার সঙ্গে বৈঠক শেষে প্রধান বিচারপতি আইজিপি, র‍্যাব ডিজি ও ডিএমপি কমিশনারের সঙ্গেও বৈঠক করেন।

এদিকে, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের অপসারণের দাবিতে মঙ্গলবার বিকেল থেকে বঙ্গভবনের সামনে আন্দোলন করে বেশ কয়েকটি সংগঠন ও ছাত্রজনতা।

ঊষার আলো-এসএ