UsharAlo logo
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুরে শিক্ষককে কান ধরে দাঁড় করানোর অভিযোগে ওসি বদলি

usharalodesk
মার্চ ২৪, ২০২১ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ফরিদপুরের মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলামকে তাৎক্ষণিক বদলি করা হয়েছে। ২৩ মার্চ মঙ্গলবার বেলা ১১টার দিকে এ বদলি কার্যকর করা হয়েছে। ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, জনস্বার্থে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ২০১৯ সালের ২১ নভেম্বর মধুখালী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগ দেন আমিনুল ইসলাম। সম্প্রতি বিভিন্ন কর্মকাণ্ডে বিতর্কিত হয়ে পড়েন তিনি। তার বিরুদ্ধে স্থানীয় ১ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে আশ্রয়-প্রশ্রয় দেওয়ার অভিযোগও ছিল। অতি সম্প্রতি একটি প্রেমের ঘটনায় ছেলের বাবা যিনি পেশায় একজন শিক্ষক তাকে থানায় ডেকে এনে পেটানোর পর কান ধরে দাঁড় করিয়ে রাখার অভিযোগ ওঠেছে।
মধুখালী থানার উপপরিদর্শক (এসআই) চম্পক বড়ুয়া বলেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা পুলিশ রেঞ্জে সংযুক্তি হওয়ার আদেশ পাওয়ার পর পরই বেলা ১১টার দিকে থানা ত্যাগ করে ওসি আমিনুল। তিনি মধুখালীতে একাই বসবাস করেন।
ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, জনস্বার্থে ওসি আমিনুলকে ঢাকা রেঞ্জ অফিসে তাৎক্ষণিক সংযুক্ত করা হয়েছে। তিনি বলেছেন, তার (ওসি) বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এসেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। সর্বশেষ ১ শিক্ষককে কান ধরে দাঁড়িয়ে রাখার মতো গুরুতর অভিযোগও এসেছে।

(ঊষার আলো-এম.এইচ)