ফের রিমান্ডে ‘শিশু বক্তা’

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : বিতর্কিত ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে আবারো জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। বৃহষ্পতিবার (২২ এপ্রিল) দুপুরে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে গাজীপুর মট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) বাসন থানায় নেয়া হয়েছে। এর আগে জিএমপি’র গাছা থানার অপর একটি মামলায় রবিবার দুই দিনের রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।
গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারগার-২ এর জেলার আবু সায়েম জানান, ‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীকে একটি মামলায় দুইদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানায় নেয়া হয়েছে। বৃহষ্পতিবার (২২ এপ্রিল) দুপুর সোয়া ১টার দিকে তাকে প্রলিশের প্রহরায় এ কারাগার থেকে বাসন থানায় নেয়া হয়। ১১ এপ্রিল বাসন থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা দায়ের করা হয়। এর আগে জিএমপি’র গাছা থানায় ৮ এপ্রিল ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত অপর একটি মামলায় রবিবার দুইদিনের রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে এ কারাগারে ফেরত পাঠানো হয়।
গাজীপুর মট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, ১১ এপ্রিল কথিত ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে বাসন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। গাজীপুর সিটি কর্পোরেশনের টেকনগর পাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান নামের এক ব্যক্তি এ মামলা দায়ের করেন।

(ঊষার আলো-এমএনএস)