ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় যুবক আটক

সর্বশেষ আপডেটঃ
69
0

ঊষার আলো ডেস্ক : জাতীয় সংসদের কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে কুমারখালী থানায় মামলা হয়েছে। রোববার (১৮ এপ্রিল) দুপুরে জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর থেকে দায়েরকৃত মামলার আসামীকে আটক করেছে থানা পুলিশ।
ফেসবুকে পোস্টকারী জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর গ্রামের মধ্যেপাড়ার মৃত দিরাজ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩০)। তিনি পেশায় একজন সিএনজি চালক।
এ বিষয়ে মামলার বাদী সাংসদের চাচাতো ভাই আবু সাইদ জনি বলেন, আসামী ইচ্ছাকৃতভাবে ভাইয়ের সম্মান ক্ষুন্ন করার জন্য নাম ও ছবি সম্বলিত আপত্তিকর পোষ্ট শেয়ার দিয়েছেন। যে কারণে থানায় মামলা দায়ের করেছি।
কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, স্থানীয় সাংসদকে নিয়ে ” বাঁশেরকেল্লা ” নামক আইডিতে পোষ্টকৃত একটি আপত্তিকর পোষ্ট Md. Rafiqul Islam নামক আইডিতে শেয়ার দেয়া হয়। বিষয়টি ফেসবুকে দেখতে পেয়ে সাংসদের চাচাতো ভাই ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯(১)/৩১(২) ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৬। এরপর অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ