UsharAlo logo
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ায় কলেজ ক্যাম্পাসের ভেতর ছুরিকাঘাতে প্রাক্তন শিক্ষার্থী খুন

usharalodesk
এপ্রিল ৫, ২০২১ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বগুড়ার সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসের ভেতরে ছুরিকাঘাতে কলেজের প্রাক্তন শিক্ষার্থী বিশু মিয়াকে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৪ এপ্রিল রোববার রাতে কলেজের বিজ্ঞান ভবনের পেছনের রাস্তায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।
নিহত বিশুর বাড়ি জেলার শিবগঞ্জ উপজেলায়। তিনি ওই কলেজ থেকে পড়াশোনা শেষ করে জামিলনগর এলাকার একটি ছাত্রাবাসে থেকে চাকরির চেষ্টা করছিল।
স্বজনদের বরাতে পুলিশ জানিয়েছেন, শিবগঞ্জের পাকুড়িয়া এলাকার বাসিন্দা বিশু মিয়া দেড় বছর আগে সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগ থেকে মাস্টার্স পাস করে। এরপর থেকে তিনি কলেজসংলগ্ন জামিলনগর এলাকার একটি ছাত্রাবাসে থাকতেন। রোববার রাত ৯টার দিতে জহুরুল নগর এলাকা থেকে কলেজের বিজ্ঞান ভবনের পেছনের রাস্তা হয়ে ছাত্রাবাসে ফিরছিলেন বিশু। অন্ধকারে তার চিৎকার-চেঁচামেচি শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পান। কিছুক্ষণ পর সেখানেই তার মৃত্যু হয়। পরে সদর থানা পুলিশ এসে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে।
নিহতের ছোট বোন একই কলেজের শিক্ষার্থী জাহানারা খাতুন বলেন, তার ভাই বাড়ি থেকে তার জন্য ৪ হাজার টাকা নিয়ে এসেছিল। রাত হয়ে যাওয়ায় তাকে সাড়ে ৮টার দিকে ফোন করে তার ভাই বলে, তিনি বিজ্ঞান ভবনের সামনে দিয়ে ছাত্রাবাসে যাচ্ছে, পরে টাকাটা দেবে। এর কিছু সময় পরেই ভাইয়ের মৃত্যুর খবর সুনতে পান জাহানারা।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেছে, প্রাথমিকভাবে এই হত্যাকাণ্ডের কোনো কারণ জানা যাচ্ছে না। কলেজপড়ুয়া ছোটো বোনের জন্য বাড়ি থেকে আনা টাকা এবং বিশুর মোবাই ফোনও খোয়া যায়নি। সেক্ষেত্রে এটিকে আপাতত ছিনতাইয়ের ঘটনাও বলা যাচ্ছে না। ঘটনা তদন্তে থানা ও গোয়েন্দা পুলিশ কাজ শুরু করেছে বলেও জানিয়েছে এই কর্মকর্তা।

(ঊষার আলো: এম.এইচ)