বগুড়ায় মাদ্রাসা থেকে তৃতীয় লিঙ্গের মরদেহ উদ্ধার

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : বগুড়ার সদর উপজেলায় জহুরুল ইসলাম (২৫) নামের তৃতীয় লিঙ্গের এক মাদ্রাসার বাবুর্চির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে সদরের তিনমাথা রেলগেট এলাকার হিজবুল কোরআন মডেল মাদরাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।
জহুরুল শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম এলাকার খলিল ফকিরের ছেলে। বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
জহুরুলের স্বজনরা জানান, জহুরুল ওই মাদ্রাসায় বাবুর্চির কাজ করতেন। রাতে মাদ্রাসাতেই থাকতেন। বুধবার (৩১ মার্চ) রাতে সব কাজ শেষ করে নিজ ঘরে ঘুমাতে যান জহুরুল। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে নিদিষ্ট সময়ে ঘুম থেকে না উঠায় তাকে অনেক ডাকাডাকি করে মাদ্রাসা কর্তৃপক্ষ। কিন্তু তার কোনো সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না। এতে তাদের সন্দেহ হয়।
জহুরুলের স্বজনরা আরও জানান, পরে মাদ্রাসা কর্তৃপক্ষ জহুরুলের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা জহুরুলকে অচেতন অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জহুরুলকে মৃত ঘোষণা করেন।
এসআই জাহাঙ্গীর বলেন, ‘মৃত্যু সঠিক কারণ এখনো জানা যায়নি। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, জহুরুল স্ট্রোক করে মারা গেছেন। এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে। মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

(ঊষার আলো-এমএনএস)