UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনায় ট্রলিচাপায় মোটরবাইক আরোহীর মৃত্যু

pial
জুন ১০, ২০২২ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : বরগুনার আমতলী পৌরসভার পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধ সংলগ্ন সড়কের আমতলী ফায়ার সার্ভিস অফিস এলাকায় ট্রলিচাপায় মো. আরিফুল ইসলাম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত আরিফুলের বাড়ি ফরিদপুর জেলার কৃষ্ণনগর গ্রামে। আমতলীতে একটি আর্থিক প্রতিষ্ঠানের শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন তিনি ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৯ জুন) বেলা সাড়ে ১২টার দিকে সড়কের পাশে আকন বাড়ীর মধ্য থেকে রিমন আকনের মালিকাধীন একটি খালি ট্রলি দ্রুত গতিতে মহাসড়কে উঠতে গিয়ে মোটরবাইক আরোহী আরিফুলকে চাপা দেয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। পুলিশ হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে তার পরিবারের নিকট হস্তান্তর করে।

স্থানীয়রা অভিযোগ করেন, দুর্ঘটনার পর ট্রলি বা চালক আটকের কোনো উদ্যোগই নেয়নি পুলিশ।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিৎ কুমার সরকার জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের মরদেহ থানায় নিয়ে আসা হয়। কোনো অভিযোগ না থাকার কারণে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। ট্রলি জব্দ বা চালককে আটকের বিষয়ে তিনি বলেন,আমরা যাবার আগেই ট্রলি নিয়ে চালক পালিয়ে যায়। আর মামলা না হলে ট্রলি কেন আটক করবেন বলেও মন্তব্য করেন তিনি।

(ঊষার আলো-এসএইস)