বরিশালে বীর মুক্তিযোদ্ধা আজিজ মাস্টারের মাগফেরাত কামনায় দোয়া

সর্বশেষ আপডেটঃ

বরিশাল প্রতিনিধি : বরিশাল জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা, সাবেক প্রধান শিক্ষক, চেয়ারম্যান ও আলহাজ্ব আবদুল মজিদ খান মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি একেএম আব্দুল আজিজ হাওলাদারের মৃত্যুতে মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় বিদ্যালয়ের হলরুমে এ মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়া মোনাজাত আয়োজন করেন আবদুল মজিদ খান মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থী এবং ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ। আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ১০ নং চন্দ্রমোহন ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

মোনাজাত পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ধর্ম) মাওলানা মোঃ শামছুল হক।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) এই বীর মুক্তিযোদ্ধা ও স্বনামধন্য চেয়ারম্যান এ কে এম আব্দুল আজিজ মাস্টার শ্বাস কষ্ট জনিত কারণে লাইফ সাপোর্টে অবস্থায় ঢাকার সোস্যাল ইসলামী ব্যাংক হাসপাতালে মৃত্যুবরণ করেছিলেন। বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা, চেয়ারম্যান একেএম আব্দুল আজিজ মাস্টারের দাফন সম্পন্ন করা হয়। পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে চন্দ্রমোহন ইউনিয়নের জৈনপুরী পীর সাহেবের খানকা মাঠে প্রথম ও টুমচর নিজ বাড়ির সামনে তার দ্বিতীয় নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।

(ঊষার আলো-এমএনএস)