বসুন্ধরা কিংসকে অভিনন্দন জানালেন ফিফা প্রেসিডেন্ট

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে ৪ ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস। অস্কার ব্রুসোন শিষ্যদের টানা শিরোপা জয়ে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনের বরাবর লেখা চিঠিতে অভিনন্দন বার্তা দেন ফিফা প্রেসিডেন্ট।

ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে সেই চিঠি পোস্ট করে বসুন্ধরা লেখে, ‘আমাদের কঠোর পরিশ্রমের ফল যার জন্য এতদিন অপেক্ষা। অভিনন্দন বার্তার জন্য ফিফা প্রেসিডেন্টকে ধন্যবাদ বসুন্ধরা কিংস আজ গর্বিত। ’

ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর চিঠিটি লেখেন-

বসুন্ধরা কিংসকে অভিনন্দন।

প্রিয় প্রেসিডেন্ট, বাংলাদেশের ২০২১ সালের চ্যাম্পিয়ন হওয়ায় বসুন্ধরা কিংসকে আমার পক্ষ হতে অভিনন্দন ও শুভেচ্ছা জানাবেন। এই শিরোপা নিশ্চিতভাবেই কঠোর পরিশ্রম ও প্যাশন এবং কমিটমেন্টের ফসল। গুরুত্বপূর্ণ এই অর্জনে ক্লাবের সকলে গর্বিত হতে পারে।

আমি তোমার কাছে কৃতজ্ঞ থাকব যদি আমার পক্ষ হতে এ শিরোপা দৌড়ে জড়িত সবাইকে শুভেচ্ছা এবং অভিনন্দন পৌঁছে দাও। আমি বরাবরই টিম স্পিরিট ও প্যাশন এবং অধ্যবসায়ের দিকে উৎসাহ প্রদান করি।

আন্তর্জাতিক ফুটবল কমিউনিটির পক্ষ হতে আমি তোমাকে ও তোমার ফেডারেশনকে (বাফুফে) ধন্যবাদ জানাতে চাই। বাংলাদেশ ফুটবল ও এই অঞ্চলে খেলাটির প্রসার এবং উন্নতিতে তোমার অবদান অনস্বীকার্য। খুব শিগগিরই তোমার সাথে দেখা হওয়ার অপেক্ষায় থাকলাম।

(ঊষার আলো-এফএসপি)