UsharAlo logo
মঙ্গলবার, ৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের মোল্লাহাটে বিকাশে টাকা পাঠাতে গিয়ে জাল টাকাসহ যুবক আটক

pial
এপ্রিল ১৩, ২০২২ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় একটি বিকাশ এজেন্ট দোকান থেকে টাকা পাঠাতে গিয়ে জাল টাকাসহ ফোরকান আলী (৩৫) নামের এক যুবক আটক হয়েছে।

তার নিকট থেকে ৩৫ হাজার টাকার জাল নোট উদ্ধারপূর্বক জব্দ করা হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) সকালে থানা পুলিশ তাকে বাগেরহাট আদালতে প্রেরন করেছে। উপজেলার কোদালিয়া ইউনিয়নের সরসপুর এলাকা থেকে মঙ্গলবার বিকেলে তাকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। আটককৃত ফোরকান আলী মোল্লা নড়াইলের কালিয়া উপজেলার দক্ষিণ খাশিয়াল গ্রামের লুৎফর আলী মোল্লার ছেলে।

মোল্লাহাট থানার এসআই ঠাকুর দাস জানান, উপজেলার কোদালিয়া ইউনিয়নের সরসপুর গ্রামের বিকাশ ব্যবসায়ী রাসেল শেখের দোকান থেকে স্ত্রীর কাছে ৩৫ হাজার টাকা পাঠাতে যান ফোরকান আলী মোল্লা। সেখানে ফোরকান আলী মোল্লা দোকানদারকে ১ হাজার ও পাচশ টাকার নোটের ৩৫ হাজার টাকার জাল নোট প্রদান করেন। পরে দোকানদার জাল নোট বুঝতে পেরে এলাকাবাসীকে ডেকে তাকে আটক করে পুলিশকে খবর দেয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩৫ হাজার টাকার জাল নোট সহ মোঃ ফোরকান আলী মোল্লাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে এ ঘটনায় মামলা দায়ের হয়। বুধবার সকালে জব্দকৃত জাল টাকাসহ ফোরকান আলী কে আদালতে চালান করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)