UsharAlo logo
বৃহস্পতিবার, ৩রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের রামপালে অবৈধ মাদক বেচা-কেনা বৃদ্ধি, সাবেক ইউপি চেয়ারম্যানপুত্রসহ ২ জন গ্রেফতার, ইয়াবা উদ্ধার

pial
জুলাই ২৮, ২০২২ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপাল উপজেলায় সম্প্রতি সময়ে মাদকের বেচা-কেনা বৃদ্দি পেয়েছে। সাবেক একজন ইউপি চেয়ারম্যানের ছেলেসহ দুই জন অবৈধ মাদক বিক্রেতাকে হাতে-নাতে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

এরা হলো রামপাল উপজেলা সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোঃ বজলুর রহমানের ছেলে ইদি আমীন (২২) ও উপজেলার নবাবপুর গ্রামের আবু জাফরের ছেলে কালা বাবু (২০)।

তাদের নিকট থেকে ৮০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনা পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরপূর্বক উঠতি বয়সের দুই মাদক বিক্রেতাকে বুধবার দুপুরে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

রামপাল উপজেলার একাধিক সুত্র জানায় সম্প্রতি সময়ে রামপাল উপজেলায় মাদকদ্রব্য ইয়াবার সেবন ও বেচা -কেনা বৃদ্ধি পেয়েছে। মাদক বিক্রেতারা মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে ভ্রাম্যমান ভাবে মরননেশা মাদক বেচা-কেনা করছে।

ঘটনাচক্রে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ঝনঝনিয়া বাজার এলাকা থেকে সাবেক চেয়ারম্যান বজলুর রহমানের ছেলে ইদি আমীনসহ দুজন কে গ্রেফতার করেছে ইয়াবা ট্যাবলেটসহ। আর এ সব মাদক বিক্রেতারাতো কতিথ বিশেষ পরিবারের সন্তান।

স্থানীয়রা প্রতিবাদ করতে সাহস পায়না উল্টো হয়রানীর ভয়ে। বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পুলিশ পরির্দশক এসএম আশরাফুল আলম জানান, গোয়েন্দা পুলিশ গোপন খবরের ভিত্তিতে ইদি আমীন ও কালাবাবু নামের দুই জন মাদক বিক্রেতাকে হাতে-নাতে গ্রেফতার করেছে। তাদের নিকট থেকে ৮০ পিচ ইয়াবা ট্রাবলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেছে।

(ঊষার আলো-এফএসপি)