UsharAlo logo
মঙ্গলবার, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের রামপালে ট্রাংকের ভিতর থেকে পুলিশ সদস্যের মায়ের লাশ উদ্ধার

pial
অক্টোবর ১৯, ২০২২ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপাল উপজেলায় নিখোঁজের ৪ দিন পরে তালাবদ্ধ ঘরের মধ্যে থেকে এক পুলিশ সদস্যের বৃদ্ধ মায়ের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নীহারিকা হালদার (৭০) নামের ওই বৃদ্ধার লাশের ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। এ ঘটনা তদন্তে বাগেরহাট জেলা পুলিশের বিভিন্ন সংস্থা ইতোমধ্যে কার্যক্রম শুরু করেছে। নিহতের বাড়ি রামপাল উপজেলার ভোজপাতিয়া ইউনিয়নের বেতকাটা গ্রামে। পুলিশ সুত্র জানায় গত শুক্রবার থেকে সে নিখোঁজ হয়। ওইদিন একই গ্রামে তার মেয়ে রাধিকার বাড়িতে বেড়াতে যান।

এরপর সে বাড়িতে ফিরে আসে। পরে তাকে সোমবার সন্ধ্যা ৭ টায় দরজায় তালাবদ্ধ ঘরের মধ্যে ট্রাঙ্কের ভেতরে অর্ধগলিত অবস্থায় তার লাশ পাওয়া যায়। রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, ওই বৃদ্ধার বেশকিছু গচ্ছিত টাকা রয়েছে বলে শোনা যায়। তার পুত্র বাবলু হালদার পুলিশের চাকরি করেন। আমাদের বিভিন্ন সংস্থা ইতোমধ্যে তদন্ত কার্যক্রম শুরু করেছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে ক্লু বের করা সম্ভব হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ অভিযোগ পত্র দাখিল করেনি। কি কারণে ও কেন ওই বৃদ্ধাকে হত্যা করে তার নিজ ঘরের ট্রাঙ্কের ভেতরে তালাবদ্ধ করে রাখে দুর্বৃত্তরা সেটিও খতিয়ে দেখছে পুলিশ।

(ঊষার আলো-এফএসপি)