UsharAlo logo
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে কিশোর হত্যার ঘটনায় দোকানদার রুবেল গ্রেফতার

pial
ডিসেম্বর ১১, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পল্লীতে শত্রুতার কারনে কিশোর টুটুল হাওলাদার নিহতের ঘটনায় দোকানদার রুবেল সমাদ্দার (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। মোংলা উপজেলার চায়না মার্কেট এলাকা থেকে শনিবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

রুবেলের স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থলের অদূরে রাস্তার পাশে পুতে রাখা হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের পরিবার শনিবার রাতে একটি মামলা দায়ের করেছে। গ্রেফতার রুবেল সমাদ্দার একই এলাকার আলমগীর সমাদ্দারের ছেলে। বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম রবিবার দুপুরে বলেন, ছুরিকাঘাতে নিহতের ঘটনার পর থেকে ঘাতককে আটক করতে পুলিশ অভিযান শুরু করে। শনিবার সন্ধ্যা নাগাদ মোংলা উপজেলার চায়না মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রুবেলের স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থলের অদূরে রাস্তার পাশে পুতে রাখা হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করা হয়েছে। প্রসঙ্গতঃ শুক্রবার রাতে মোড়েলগঞ্জ উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে বাক প্রতিবন্ধী দোকানদার রুবেল সমাদ্দারের ছুরিকাঘাতে একই এলাকার কিশোর টুটুল হাওলাদার নিহত হন। শনিবার বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

(ঊষার আলো-এফএসপি)