UsharAlo logo
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে টিকটকের কারণে স্ত্রীকে খুন করে স্বামীর আত্মসমর্পণ

usharalodesk
মে ৯, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে টিকটক করা নিয়ে পারিবারিক কলহের জেরে স্ত্রী শ্রাবনী আক্তার সুমা (২০)কে হত্যা করে থানায় আত্মসমর্পন করেছেন স্বামী আব্দুল্লাহ নাহিন শান্ত (২৩)। শনিবার (৮ মে) রাত ৯টার দিকে পৌরসভার দশানী এলাকার বালিকা বিদ্যালয় কাছে এ ঘটনা ঘটে।
নিহত সুমা শহরের সিংড়াই গ্রামের বাসিন্দা করিম এর মেয়ে। হত্যাকারী স্বামী শান্ত দশানী এলাকার বাসিন্দা অবসর প্রাপ্ত সেনা সদস্য গোলাম মোহাম্মদ এর ছেলে।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, শান্ত ঢাকার একটি পোশাক ফ্যাক্টরিতে চাকরি করতো। সম্প্রতি করোনার কারণে তার চাকরি চলে গেলে সে বাড়িতে ফিরে আসে। বাড়িতে আসার কিছুদিন পর শান্ত ও তার স্ত্রী সুমার মধ্যে টিকটক করা নিয়ে ঝগড়া হয়। পরে সুমা রাগ করে বাবার বাড়ি চলে যায়। বাড়িতে কেউ না থাকায় শনিবার (৮ মে) বিকেলে শান্ত ফোন করে তার স্ত্রীকে বাড়িতে ডেকে আনে। মাগরিবের নামাজের পর তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এ সময় শান্ত স্ত্রী সুমাকে কিল-ঘুষি মেরে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে থানায় গিয়ে আত্মসমর্পন করে।
নিহতের বড় ভাই মোঃ রাসেল বলেন, শান্ত আমার বোনকে হত্যা করবে জানিয়ে বিকেল ৫টার দিকে ম্যাসেজ দেয়। কিন্তু মেসেজটি আমি দেখি রাত ৮টার দিকে। ছুটে গিয়ে দেখি শান্ত আমার বোনকে হত্যা করেছে। আমি আমার বোন হত্যার বিচার চাই।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, স্ত্রীকে হত্যা করে শান্ত নামের এক যুবক থানায় আত্মসমর্পন করেছে। জিজ্ঞাসাবাদ চলছে। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)