UsharAlo logo
সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে ধর্ষন মামলার স্বাক্ষীকে পিটিয়ে হত্যা

pial
নভেম্বর ৩০, ২০২২ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান, বাগেরহাট : বাগেরহাটে একটি চাঞ্চলকর ধর্ষন মামলার স্বাক্ষীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত স্বাক্ষী শামীম হাওলাদার (৩০) বাগেরহাট সদর উপজেলার ডেমা বাশবাড়ীয়া এলাকার ইউসুফ হাওলাদারের ছেলে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামীম মৃত্যুর কোলে ঢলে পড়ে। এদিন সন্ধ্যা ৭টার দিকে বাগেরহাট সদর উপজেলার বড়বাঁশবাড়িয়া এলাকার জনৈক ফিরোজ হাওলাদারের বাড়ির সামনে হামলার শিকার হন শামীম। নিহত শামীম গত ২৫ জুলাই এলাকার একটি সংঘবদ্ধ ধর্ষন মামলার স্বাক্ষী ছিলেন।

এলাকাবাসী জানায়, এলাকার চাঞ্চল্যকর একটি ধর্ষণ মামলার আসামিদের আত্মীয় ফিরোজ হাওলাদারসহ কয়েকজন সন্ত্রাসী মঙ্গলবার সন্ধ্যার দিকে শামীমের ওপর হামলা করে। এতে শামীম গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামীমের মৃত্যু হয়।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম বলেন, সন্ত্রাসী হামলার খবর পেয়ে বাগেরহাট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। বুধবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি বলে জানান বাগেরহাট সদর মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম।

(ঊষার আলো-এফএসপি)