UsharAlo logo
শুক্রবার, ৪ঠা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাট পৌর শহর থেকে প্রকাশ্য দিবালোকে চুরি যাওয়া ভ্যান উদ্ধার করতে পারেনি পুলিশ

pial
জুলাই ৭, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান (বাগেরহাট) : বাগেরহাটের কচুয়া উপজেলার দরিদ্র একজন ভ্যান চালককে নতুন ভ্যান গাড়ী ক্রয় করে দিলেন জেলা সদর আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়।

কচুয়া উপজেলা পরিষদ চত্তরে বুধবার বিকেলে আনুষ্ঠানিকভাবে হত দরিদ্র ভ্যানচালক দিপঙ্কর মৃধা কে নতুন ভ্যান গাড়ীটি হস্তান্তর করা হয়। জানা গেছে, সংসারে উপার্জনের জন্য গত ৪ জুলাই গ্রামীন ব্যাংক থেকে ঋন করে দিপঙ্কর মৃধা ১টি ভ্যান গাড়ী ক্রয় করেন। নতুন ভ্যান গাড়ীতে যাত্রী নিয়ে প্রথমে কচুয়া সাইনবোর্ড বাজারে যায়। সাইনবোর্ড বাজারে যাত্রী নামীয়ে দিয়ে অন্য যাত্রীর জন্য অপেক্ষা করছিল দিপংকর মৃধা।
এমন সময় দুই জন লোক বাগেরহাট যাবার জন্য তার ভ্যানটিকে বেছে নায়। এ দুই যাত্রী নিয়ে বাগেরহাট শহরে আসে। শহরের রেলরোডে লোক দুটো নেমে কৌশল হিসাবে পান ক্রয় করে আনার কথা বলে দিপংকর কে পাঠিয়ে দেয়। আর এ সুযোগে ছদ্মবেশী দুই প্রতারক দিপংকরের নতুন ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় বাগেরহাট সদর মডেল থানায় অভিযোগ দেয়া হলেও থানা পুলিশ চোর সনাক্ত বা চুরি যাওয়া ভ্যানটি উদ্ধার করতে পারে নাই। ফলে হত দরিদ্র দিপংকরের বিষয়টি বিভিন্ন পত্রিকায়- প্রচার হলে, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর নজরে আসে এসময় তিনি তাৎক্ষনিক কচুয়া উপজেলার আওয়ামী লীগের নেতাদের কাছে টাকা পঠিয়ে দিয়ে দিপংকর মৃধা কে ১টি নতুন ভ্যান গাড়ী ক্রয় করে দিতে বলেন।

এক পর্যায়ে বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মো: সাইফুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান নাজমা সররোয়ার ১টি নতুন ভ্যান গাড়ী ক্রয় করে দরিদ্র দিপংকর মৃধাকে প্রদান করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আবু বক্কার সিদ্দিক সহ সহ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।

(ঊষার আলো-এফএসপি)