UsharAlo logo
বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাটইয়া ইউনিয়নে ব্যবসায়ীকে হত্যা

usharalodesk
মার্চ ১৮, ২০২১ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ধানক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় হানিফ মিয়া প্রকাশ ননা মিয়া (৮১) নামে ১ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ব্যবসয়ী ১৭ মার্চ বুধবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন।
১৮ মার্চ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাটইয়া ৪নং ওয়ার্ড পূর্ব শ্রীনদ্দী গ্রামের কাগজির দোকান এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহত হানিফ মিয়া ওই গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে। তিনি কাগজির দোকান এলাকাতে মুদি ব্যবসা করতেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার দোকানে কিছু মাল নেন হানিফ মিয়া। ওই মালের টাকা দিতে মাগরিবের নামাজের পর দোকান থেকে ১৭০ টাকা নিয়ে পার্শ্ববর্তী নতুন পুকুর এলাকায় যান তিনি। এরপর থেকে হানিফ মিয়া দোকান বা বাড়িতে ফিরে আসেননি। রাতে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মেলেনি। বৃহস্পতিবার সকালে তার বাড়ি থেকে ৫০ গজ পশ্চিম-দক্ষিণ পাশের একটি ধানক্ষেতের মধ্যে রক্তাক্ত অবস্থায় হানিফ মিয়ার মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেছেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের কান, ঘাড় ও নাকে কাটা আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনায় নিহতের ছেলে মহিন উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে থানায় হত্যা মামলা করছেন।

 

(ঊষার আলো- এম.এইচ)