UsharAlo logo
মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাড্ডায় ডিজে পার্টির আড়ালে মাদক বিক্রি, গ্রেপ্তার ৪

usharalodesk
মে ২০, ২০২৩ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর বাড্ডায় ডিজে পার্টির আড়ালে মাদক বিক্রির অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, মো.আজাহারুল ইসলাম মোল্লা (৩৮), মো.মঈনুল ইসলাম চঞ্চল (৩০), রুস্তম আলী (৪৫), পিরস চিসিম (২৪)।শনিবার (২০ মে) ডিএনসির মেট্রো কার্যালয়ের (দক্ষিণ) উপ-পরিচালক মো.মাসুদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মো.মাসুদ হোসেন জানান, শুক্রবার রাতে রাজধানীর বাড্ডায় সান ভ্যালী স্বদেশ প্রোপার্টিজের আবাসনের নাটমেগ খেলার মাঠে আয়োজিত ডিজে পার্টিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ৭ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৮ বোতল ক্রাউন বেভারেজের হান্টার বিয়ারের বোতল এবং পার্টিতে ব্যবহৃত ৭৬টি বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদের বোতল জব্দ করা হয়। এ সময় ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ইকিউব এন্টারটেইনমেন্ট নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের কয়েকজন কর্মকর্তার আয়োজনে ও পৃষ্ঠপোষকতায় ডিজে ও মাদক সেবনের পার্টি আয়োজন করা হয়েছিল।গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে বলেও তিনি জানান।

ঊষার আলো-এসএ