বানারীপাড়ায় প্রয়াত অধ্যক্ষ নিজাম উদ্দিনের শোকার্ত পরিবারের পাশে গোলাম ফারুক

সর্বশেষ আপডেটঃ

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি : বরিশালের বানারীপাড়ায় বিশারকান্দি শেরে বাংলা ডিগ্রী কলেজের সদ্য প্রয়াত অধ্যক্ষ নিজাম উদ্দিনের শোকার্ত পরিবারের খোঁজ নিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে নিজাম উদ্দিনের বাড়িতে গিয়ে তার অশীতিপর বৃদ্ধা মা, স্ত্রী ও তিন শিশু সন্তানকে সান্তনা দিয়ে সুখে-দুঃখে সর্বদা তাদের পাশে থাকার কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, বিশারকান্দি শেরে বাংলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হাদি, ইউনিয়ন আওয়ামী লীগনেতা আ. মজিদ হাওলাদার ও জাকির হোসেন বাহাদুর, উপজেলা যুবলীগ নেতা তপু খান, সৈকত প্রমুখ।

প্রসঙ্গত, ১৫ সেপ্টেম্বর বুধবার বিকাল ৫টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বিশারকান্দি শেরে বাংলা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিজাম উদ্দিন মারা যান।

উল্লেখ্য, অধ্যক্ষ নিজাম উদ্দিনের মৃত্যুর খবর শুনে উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক ঢাকা থেকে ছুঁটে এসে ১৬ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় তার জানাজা ও দাফনে অংশ নিয়েছিলেন।

(ঊষার আলো-এমএনএস)