বানারীপাড়ায় বর্ণিল আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

সর্বশেষ আপডেটঃ

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) : বরিশালের বানারীপাড়ায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের বর্ণিল আয়োজনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উদযাপন করা হয়েছে। জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় পৌর শহরে ব্যান্ডদল নিয়ে হাজারো নেতা-কর্মী ও সর্বস্তরের মানুষের অংশগ্রহণে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করা হয়।

দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে র‌্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে ৭৫ পাউন্ড ওজনের কেক কাটার পাশাপাশি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, সহ-সভাপতি ও চাখারের সাবেক চেয়ারম্যান খিজির সরদার, সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপির সাবেক চেয়ারম্যান মজিবর রহমান, যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী, যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার ও আক্তার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও চাখারের ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, আওয়ামী লীগনেতা ডা. খোরশেদ আলম সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান, আ. মন্নান মৃধা, শ্যামল চক্রবর্তী ও সাইফুল ইসলাম শান্ত, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু. মুন্তাকিম লস্কর কায়েস ও সুমম রায় সুমন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মীর সুলতান হোসেন, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপজেলা শাখার সভাপতি আবুল বাশার বাদশা, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোল্লা, উপজেলা যুবলীগ নেতা মহসিন রেজা ও মশিউর রহমান সুমন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক জোবায়ের আহম্মেদ রুথেন, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল, সাধারণ সম্পাদক সজল চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিক শাহিন, সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সড়কে আলোক শয্যা, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ছবি সম্বলিত ব্যানার, ফেস্টুন, রঙ-বেরঙের ফানুস সাঁটিয়ে দলীয় কার্যালয় ও পৌর শহরকে বর্ণিল সাজে সাজানো হয়েছিল। দলীয় সভাপতির জন্মদিনকে ঘিরে নেতা-কর্মীদের মাঝে সৃষ্টি হয় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার।

(ঊষার আলো-এমএনএস)