বান্ধবীকে উত্ত্যক্ত করার প্রতিবাদে যুবক আহত

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : দিনদুপুরে ফরহাদকে (২৮) রাস্তায় ফেলে পেটাচ্ছিল কিছু যুবক। কিন্তু আশপাশের কেউ-ই তাঁকে বাচাতে এগিয়ে আসেনি। এক পর্যায়ে অভিযুক্তরা ঘটনাস্থল ত্যাগ করলে গুরুতর আহত অবস্থায় ফরহাদকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। গত বৃহস্পতিবার বিকেলে রংপুর প্রেস ক্লাব মার্কেট এলাকায়এই ঘটনা ঘটেছে।
এর মধ্যে ফেসবুকে ফরহাদকে পেটানোর ভিডিও চিত্র ভাইরালও হয়েছে, বিষয়টি নজরে আসে পুলিশের। এ অবস্থায় সেদিন রাতে ৩ জনকে আটক করেন তারা। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল শুক্রবার আটককৃতদের ৫৪ ধারায় চালান দেওয়া হয়েছে।
ফরহাদ নগরের জাহাজ কম্পানি এলাকার আব্দুল আলীমের ছেলে। তিনি এখন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, ৩ থেকে ৪ দিন আগে ‘বান্ধবীকে’ নিয়ে বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন ফরহাদ। পথে প্রেস ক্লাবের পাশে ২ ব্যক্তি মেয়েটিকে উত্ত্যক্ত করে। এ নিয়ে ফরহাদের সঙ্গে তাদের কথা-কাটাকাটি হয়। এর জেরে বৃহস্পতিবার বিকেলে ফরহাদকে প্রেস ক্লাব মার্কেটের কাছে একা পেয়ে ৮-১০ জন যুবক লাঠি, লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।
বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ বলেছেন, আটককৃতদের ৫৪ ধারায় চালান দেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে আরো কারা কারা জড়িত তাদের চিহ্নিত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

(ঊষার আলো-এম.এইচ)