UsharAlo logo
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাবা-মায়ের কবরের পাশে ব্যারিস্টার মওদুদের চিরনিদ্রায়

usharalodesk
মার্চ ১৯, ২০২১ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজনীতিবিদ ব্যারিস্টার মওদুদ আহমদের তিন দফা জানাজা নোয়াখালীতে হওয়ার পর কোম্পানিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামে পিতা মাতার কবরের পাশে সমাহিত করা হয়।
দুপুর তিনটা ১০ মিনিটে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কবিরহাট ডিগ্রি কলেজ প্রাঙ্গণে মওদুদ আহমদের লাশ আনা হয়। পরে নিজ উপজেলা কোম্পানীগঞ্জের বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে এবং সর্বশেষ মানিকপুর গ্রামের বাড়ির সন্মুখে জানাজা শেষে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।
ব্যারিস্টার মওদুদের মরদেহ বৃহস্পতিবার সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে ঢাকায় এসে পৌঁছায়। ঢাকায় পৌঁছানোর পর বিমানবন্দর থেকে মরদেহ ঢাকার একটি হাসপাতালের হিমঘরে নেয়া হয়। ঢাকার আনুষ্ঠানিকতা শেষে হেলিকপ্টার যোগে মরদেহ কবিরহাট উপজেলায় নিয়ে আসা হয়। শুক্রবার(১৯ মার্চ) নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট ডিগ্রি কলেজ মাঠে বাদ জুম্মা কবিরহাট সরকারি কলেজ মাঠ, বিকেল ৫টায় বসুরহাট সরকারি কলেজ মাঠ, ৫টা ৩০ মিনিটে মানিকপুরের নিজ বাড়ির দরজায় জানাজা শেষে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমায়িত করা হয়েছে বলে মওদুদ আহমদের ব্যক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন এবিষয়টি নিশ্চিত করেন। এরআগে, ১৬ মার্চ সন্ধ্যা পৌনে ৭টায় সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মওদুদের। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮১ বছর। মৃত্যুকালে সে স্ত্রী, মেয়ে, ২ ভাই- ২ বোন সহ অসংখ্য গুণগাহী রেখে গেছে।

(ঊষার আলো-আরএম)