UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির কর্মসূচি লোক দেখানো: কাদের

usharalodesk
মার্চ ৬, ২০২১ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিএনপির কর্মসূচি ইতিহাস বিকৃতির আস্ফালন, যা জাতিকে হতাশ করেছে বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
তিনি বলেছেন, তাদের কর্মসূচি লোক দেখানো।
৬ মার্চ শনিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের এক যৌথসভায় ওবায়দুল কাদের এ মন্তব্য করেছেন।
সেতুমন্ত্রী বলেন, দেশ যখন সমৃদ্ধির পথে তখন একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশে বিদেশে অপতৎপরতা চালাচ্ছে।
এ সময় তিনি আরও বলেন, ৭ মার্চের ঐতিহাসিক ভাষণকে নিষিদ্ধ করে বিএনপি এখন ৭ মার্চের কর্মসূচি পালন করছে যা ভণ্ডামি ছাড়া আর কিছুই নয়।
জনগণের থেকে সাড়া না পেয়ে বিএনপি এখন সাড়া না পেয়ে বিএনপি বলে মন্তব্য করেছেন তিনি।
রাজশাহীতে বিএনপির সমাবেশে ১ জন নেতার ওদ্ধর্ত্যপূর্ণ বক্তব্যের কড়া সমালোচনা করেছেন তিনি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী বাস্তবায়ন জাতীয় কমিটির সাথে সঙ্গতি রেখে ২৬ শে মার্চের কর্মসূচি নেয়া হবে বলে জানান তিনি।
২৬ শে মার্চ ২০২১ থেকে পরবর্তী ২৬ শে মার্চ ২০২২ পর্যন্ত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করা হবে উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেছেন, মুজিববর্ষে গৃহহীনদের ঘর উপহার দেয়া হবে।
২৬ শে মার্চে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসবেন বলেও জানিয়েছেন তিনি।
যৌথসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডা. দীপুমনি, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও সায়েম খান। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর, সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের সভাপতি ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকরা।

 

(ঊষার আলো-এম.এইচ)