বিএনপি ও জামায়াত নেতার ভাই নৌকা পাওয়ায় মহারাজপুর ইউনিয়ন আ.লীগের বিক্ষোভ

সর্বশেষ আপডেটঃ
কয়রায় বিক্ষোভ - উষার আলো
ঊষার আলো প্রতিবেদক : কয়রার ০৪নং মহারাজপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জি এম আব্দুল্লাহ আল মামুন লাভলু’র বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় বিক্ষোভ জানিয়েছে ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের  নেতৃবৃন্দ। রবিবার (১৪ মার্চ) বেলা ১১টা থেকে দুপুর ০১টা পর্যন্ত ০৪নং মহারাজ পুর ইউনিয়ন পরিষদের  সামনের রাস্তা আটকিয়ে তারা বিক্ষোভ করেন। বিক্ষোভ কর্মসুচীতে উপস্থিত ছিলেন, ইউনিনয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাষ্টার খায়রুল আলম। তিনি বলেন কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী আমরা আমরা বর্ধিত সভা করে বর্তমান চেয়ারম্যানের নাম সহ ত্যাগী আরো দুজন নেতার নামসহ আমার নাম দিই।
বর্ধিত সভায় সিদ্ধান্ত হয় আমরা নৌকার প্রতিক প্রাপ্ত আব্দুল্লাহ আল মাহমুদ এর নাম না পাঠানোর সিদ্ধান্ত নিই। কারন তিনি বিগত নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্রার্থীদের নির্বাচনে কাজ করেছেন। পাশাপাশি তার মেজ ভাই এই ইউনিয়নেরি ধানের শীষের প্রার্থী সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান বেল্টু,  তার বড় ভাই মোফাজ্জেল হোসেন জামায়াত ইসলামি করেন। কিন্তু উপরের নেতারা তিনি মনোনয়ন কেনায় তার নাম পাঠান আমাদের সিদ্ধান্তের বাইরে গিয়ে।
উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু খগেন্দ্র নাথ মন্ডল বলেন, কেন্দ্র যাকে নৌকা প্রতিক দিয়েছে তিনি দলে অনুপ্রবেশকারী। তিনি এলাকায় থাকেন না। বিগত নির্বাচনে তার ধানেরশীষ প্রতিকের প্রচারনা করেছেন।
এ সময় আরো উপস্থিত আওয়ামী লীগ নেতা, আব্দুর রাজ্জাক, আহসান হাবিব বাচ্চু, আনসার আলী গাজী, আরাফাত হোসেন, ওহিদ মোড়ল, বিপুল কুমার বাছাড়, আশরাফ উদ্দীন ঢালীসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।
উল্লেখ্য গতকাল বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় কয়রার ০৪নং মহারাজপুর ইউনিয়ন পরিষদ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হিসেবে আব্দুল্লাহ আল মামুনের নাম ঘোষনা করেন। বর্তমান চেয়ারম্যান জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু বিগত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করে জয়ী হন।