বিএনপি পরিচালিত কল সেন্টারে আরও ৭টি অক্সিজেন সিলিন্ডার গ্রহণ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় বিএনপি পরিচালিত কল সেন্টারে আরও ৭টি অক্সিজেন সিলিন্ডার অনুদান হিসেবে গ্রহণ করার ফলে বিএনপি পরিচালিত কল সেন্টারে অক্সিজেন সিলিন্ডারের সংখ্যা দাঁড়াল ৩৭টি। বৃহস্পতিবার (৮ জুলাই) স্পেন প্রবাসী ফারহানা রুমা প্রদত্ত একটি সিলিন্ডার, জাপান প্রবাসী ফয়সাল একটি সিলিন্ডার, সিরাজুল ইসলাম লিটন এর ভাই ৩টি ও নজরুল ইসলাম মঞ্জু’র ভাগ্নি ও ভাগ্নি জামাই দুইটি সিলিন্ডার প্রদান করেছেন। অনুদান গ্রহণ অনুষ্ঠানে দাতাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে করোনা ভাইরাসে মৃত্যুপুরী খুলনার জনগণকে বাঁচাতে সমাজের বিত্তবান ও দলের নেতা-কর্মিদের অসহায় মানুষের সেবায় সর্বোচ্চ ত্যাগ শিকারে প্রস্তুত থাকার আহবান জানান বিএনপি নেতৃবৃন্দ।
এর আগে সদর ও সোনাডাঙ্গা থানার সকল ওয়ার্ড নেতৃবৃন্দের সাথে মহানগর বিএনপির বৈঠকে এই সিদ্ধান্ত হয় যে, সকল নেতা-কর্মিদের স্বাস্থ্যবিধি মেনে ওয়ার্ড পর্যায়ে ও সকল থানায় কর্মহীন মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরণ ও স্বাস্থ্য সেবায় চিকিৎসা সহয়তা প্রদানে দিনরাত কাজ করার জন্য প্রস্তুত থাকতে হবে। সভা থেকে বিএনপি ও অঙ্গ দলের নেতা-কর্মিদের পরিবারিক ব্যয় কমিয়ে সেই অর্থ দিয়ে কর্মহীনদের খাদ্য ও চিকিৎসা সহয়তা প্রদানের আহবান জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মনিরুজ্জামান মনি, অধ্যক্ষ তারিকুল ইসলাম, কমান্ডার আবু জাফর, আসাদুজ্জামান মুরাদ, মহিবুজ্জামান কচি, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, হাসানুর রশিদ মিরাজ, মজিবর রহমান ফয়েজ, তরিকুল্লাহ খান, আফসার উদ্দিন মাষ্টার, ইশহাক তালুকদার, শাহাবুদ্দিন মন্টু, রবিউল ইসলাম রবি, নাসির খান, বাচ্চু মীর, মেজবাহ উদ্দিন মিজু, জাহিদ কামাল টিটু, তৌহিদুল ইসলাম খোকন, আব্দুল জব্বার, আসলাম হোসেন, আব্দুল আলিম, সিরাজুল ইসলাম লিটন, ডা. ফারুক হোসেন, জাকারিয়া লিটন, শামীম আশরাফ, সাজ্জাদ হোসেন জিতু, সেলিম বড় মিয়া, শেখ আল মামুন, সাইফুল ইসলাম, হারুনার রশিদ, জাহাঙ্গীর হোসেন, মেহেদী হাসান মুন্না, আব্দুর রশিদ, স্বপন হাওলাদার, মেজবাউল আলম পিন্টু, ইউসুফ মোল্যা, বাপ্পী, নাজমুল হক, ফারুক হোসেন, পারভীন বেগম প্রমুখ।
(ঊষার আলো-এমএনএস)