বিপক্ষে নির্বাচনী প্রচারনায় বিএল কলেজ ছাত্রলীগ নেতা সাময়িক বহিষ্কার

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর বিপক্ষে কাজ করায় বিএল কলেজ ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন লাল সাময়িক বহিষ্কার। বিএল কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিব মোড়ল ও সাধারণ সম্পাদক নিশাত ফেরদৌস অনি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। পাশাপাশি তাকে চুড়ান্ত বহিষ্কারের জন্য খুলনা মহানগর ছাত্রলীগের নিকট সুপারিশ করা হয়েছে।

এ বিষয়ে বি এল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিশাত ফেরদাউস অনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর বিপক্ষে প্রচারনা করায় তাকে বহিষ্কার করা হয়েছে। আর সভাপতি রাকিব মোড়লের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন নাম্বার কখনও ব্যাস্ত কখনও বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রনেতা বিল্লাল হোসেন লাল এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বিএল কলেজ শাখা ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক এবং মহসিন হল ছাত্রলীগের সহ সভাপতি। আমি নৌকার বিপক্ষে কখনও নির্বাচনী প্রচারনা করছি না। আমার ইউনিয়ন পাইকগাছার লষ্কার ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন তুহিন কাগুজী। তিনি আমাকে না ডাকায় আর যেহেতু আমি এলাকায় থাকি না এ জন্য নির্বাচনি প্রচারনায় অংশগ্রহন করছি না। আর এই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল করিম গাইন এর নির্বাচনি প্রচারনায়ও অংশগ্রহন করছি না। যেহেতু নৌকার প্রার্থীর নির্বাচনি প্রচারনায় অংশগ্রহন করছি না। সেহেতু তারা ঈর্ষানিত হয়ে এই মিথ্যা অভিযোগ দিয়েছে। আমার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে আমি আব্দুল করিম গাইনের কর্মীদের সাথে চা খায় আড্ডা দেই। আমার এলাকার পরিচিতজনদের সাথে আমি কথা বললেতো আর নির্বাচনি প্রচারনা করা হয় না। এখানকার স্থানীয় আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী বর্তমান নৌকা প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচারনায় অংশগ্রহন করছে না।

(ঊষার আলো-এমএনএস)