বিভিন্ন দাবিতে সিপিবি ওয়ার্ড শাখার মানববন্ধন

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র খুলনা মহানগরীর ২২, ২৩ ও ২৯নং ওয়ার্ড শাখার উদ্যোগে এলাকার সড়ক সংস্কার, মশা নিধন, ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনার দাবিতে এক মানববন্ধন ও সমাবেশ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫টায় নগরীর শান্তিধাম মোড় সংলগ্ন সামসুর রহমান রোডে অনুষ্ঠিত হয়।

শাখা সম্পাদক জাহানারা আক্তারীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় সদস্য ও খুলনা জেলা সভাপতি ডাঃ মনোজ দাশ, কেন্দ্রীয় সদস্য এস এ রশীদ, মহানগর সভাপতি এইচ এম শাহাদাৎ, সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ বাবুল হাওলাদার, সিপিবি নেতা শেখ আব্দুল হান্নান, সুতপা বেদজ্ঞ, সিপিবি নেতা ও বাম গণতান্ত্রিক জোট খুলনার সমন্বয়কারী মিজানুর রহমান বাবু, বাম গণতান্ত্রিক জোট খুলনার সাবেক সমন্বয়কারী ও গণসংহতি আন্দোলন, খুলনা সমন্বয়কারী মুনীর চৌধুরী সোহেল, সিপিবি নেতা অ্যাড. নিত্যানন্দ ঢালী, বীর মুক্তিযোদ্ধা নিতাই পাল, রুস্তম আলী হাওলাদার, কিংশুক রায়, শাহিনা আক্তার, নীরজ রায়, মোস্তাফিজুর রহমান রাসেল, এস এম চন্দন, অধ্যাপক সঞ্জয় সাহা, প্রদীপ সাহা, গোলাম রব্বানী, সাইদুর রহমান, ভূষণ চন্দ্র সরকার তরুণ, দুলাল সরকার, অশোক ঘোষ, কামরুল ইসলাম খোকন, অশোক কুমার সাহা, গৌরী হালদার, রেখারানী সাহা, যুব ইউনিয়ন মহানগর সভাপতি আফজাল হোসেন রাজু, সাধারণ সম্পাদক সৈয়দ রিয়াসাত আলী রিয়াজ, যুব ইউনিয়ন নেতা শাহ মোহাম্মদ অহিদুজ্জামান জাহাঙ্গীর, রামপ্রসাদ রায়, উজ্জল বিশ্বাস, স্থানীয়দের মধ্যে অংশগ্রহণ করেন তুহিন, একরাম-উদ-দৌলা, হুমায়ুন কবির, মোঃ জাকির হোসেন, ইয়াসিন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, এলাকার অনেক সড়ক চলাচলের অনুপযোগী হওয়ায় দুর্ভোগ বৃদ্ধি পেয়েছে, এমনকি দুর্ঘটনাও ঘটছে প্রতিনিয়ত। এ অবস্থায় জরুরী ভিত্তিতে সড়ক সংস্কার করা দরকার। ডেঙ্গুসহ মশাবাহিত রোগ প্রতিরোধে এবং মশার উপদ্রব থেকে এলাকাবাসীকে রক্ষার লক্ষ্যে মশা নিধন কার্যক্রম জোরদার, অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, উহা সঠিকভাবে ব্যবস্থাপনা না করা এবং বর্জ্য ব্যবস্থাপনা সঠিকভাবে না হওয়ায় এলাকার পরিবেশ বিনষ্ট হচ্ছে এবং মশার উপদ্রব বৃদ্ধি পেয়েছে।

সমাবেশে এ সংক্রান্তে কর্তৃপক্ষকে যথাযথ ব্যবস্থা গ্রহণ এবং এলাকাবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।

(ঊষার আলো-এমএনএস)