বিসিএস ফোরামের সভাপতি নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান

সর্বশেষ আপডেটঃ

এনামুল হক, ময়মনসিংহ : বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের রেজিস্টার মোঃ সিদ্দিকুর রহমান ১৬শ’ বিসিএস ফোরামের সভাপতি নির্বাচিত হওয়ায় বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের সকল কর্মকর্তা-কর্মচারী তাঁকে অভিনন্দন জানিয়েছেন এবং বাংলাদেশের আলিয়া মাদ্রাসার সুপার, অধ্যক্ষ, সহকারী শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী অভিভাবকগনও তাঁকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে বলেন এ গৌরব আমাদের তিনি এ পদে নির্বাচিত আমরা গৌরবান্বিত হয়েছি।

আরও জানা যায়, তিনি বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডে যোগদানের পর বোর্ডের চেয়ারম্যানের সঠিক দিক নির্দেশনায় উভয়ের সু-ব্যবস্থাপনায় মাদরাসা বোর্ডের দৃশ্যপট অনেক আংশে পরিবর্তন হয়ে বর্তমানে অত্যন্ত সুষ্ঠু সুন্দরভাবে পরিচালিত হয়ে আসছে।

আরও জানা যায়, সিদ্দিকুর রহমান ইতিপর্বে শিক্ষা বিভাগের অন্যান্য উচ্চ দপ্তরে সুনামের সহিত দায়িত্ব পালন করে এসেছেন, তিনি মাদরাসা শিক্ষা দরুদি একজন শিক্ষা কর্মকর্তা।

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের রেজিস্টার মোঃ সিদ্দিকুর রহমান ১৬শ’ বিসিএস ফোরামের সভাপতি নির্বাচিত হওয়ায় ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক ও প্রকশক ড. ইদ্রিস খানসহ ময়মনসিংহ প্রতিদিন পরিবারের পক্ষ তাঁকে অভিনন্দন জানিয়ে দীর্ঘ নেক হায়াত কামনা করেন এবং আগামীতে তাঁর আরও সাফল্য কামনা করেন।

(ঊষার আলো-এমএনএস)