UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিসিবি থেকে যত টাকা পাবেন তিন দেশি কোচ

ঊষার আলো ডেস্ক
জুলাই ৪, ২০২৪ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক তিন টাইগার ক্রিকেটার। নিয়োগ পাওয়া তিন ক্রিকেটার হলেন সাবেক অধিনায়ক রাজিন সালেহ, তুষার ইমরান ও তারেক আজিজ। মঙ্গলবার (২ জুলাই) সবশেষ বোর্ডের পরিচালনা পর্ষদের সবশেষ সভায় এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশের সাবেক অধিনায়ক রাজিন সালেহকে তিন মাসের জন্য চুক্তি করেছে বিসিবি। মূলত ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি। তার বেতন দৈনিক ৭ হাজার ৫০০ টাকা। ইতিমধ্যে রাজশাহীতে বিসিবি হাই-পারফরম্যান্স বিভাগে দায়িত্ব পালন করছেন সাবেক এই ক্রিকেটার। আসন্ন অস্ট্রেলিয়া সফরের এইচপি দলের সঙ্গে যাবেন তিনি।

ব্যক্তিগত কারণে লম্বা সময়ের জন্য চুক্তি করেননি রাজিন। গণমাধ্যমকে তিনি বলেন, ‘বিসিবি চেয়েছিল লম্বা সময়ের জন্য। কিন্তু সিলেটে আমার পরিবার আছে, আমি প্রিমিয়ার লিগেও কাজ করতে চাই। তবে আমি বছরের একটা নির্দিষ্ট সময় বিসিবির সঙ্গে কাজ করতে প্রস্তুত আছি।’

তুষার ইমরান ও তারেক আজিজের সঙ্গে ৩ বছরের চুক্তি করেছে বিসিবি। তাদের বেতন প্রতিমাসে ১ লাখ ৩০ হাজার টাকা। তারেক আজিজ ও তুষার ইমরান দুজনই শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচের দায়িত্ব পালন করেছেন। এবার তারা যুক্ত হলেন বিসিবির কোচিং প্যানেলে। তারেক আজিজ ও তুষার ইমরান দুজনই শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচের দায়িত্ব পালন করেছেন। এবার তারা যুক্ত হলেন বিসিবির কোচিং প্যানেলে।