UsharAlo logo
বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ভাগ্নিকে উত্যক্তের প্রতিবাদে মামাকে ছুরিকাঘাত

usharalodesk
মার্চ ১৮, ২০২১ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : যশোরের বেনাপোলে ভাগ্নিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরিকাঘাতে মামা রকি (২২) গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
১৭মার্চ বুধবার সন্ধ্যা ৭ টার দিকে বেনাপোল পৌরসভার ভবারবেড়র গ্রামের পাশে বাইপাস সড়কে এ ঘটনা ঘটেছে। আহত রকি বেনাপোল পৌরসভার ভবারেবড় গ্রামের রবিউলের ছেলে এবং অভিযুক্ত ইয়ামিন বেনাপোলের বড়আঁচড়া গ্রামের শফিকের ছেলে।
ঘটনার পর আহত রকির মা মিরা বেগম ৩ জনকে আসামি করে বেনাপোল পোর্ট থানায় ইভটিজিং ও হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন। পরে পুলিশ ইয়ামিনকে আটক করে। মামলার অন্য আসামিরা হলেন, ভবারবেড় গ্রামের শাহিনের ছেলে সৌরভ (২০) ও বাবলার ছেলে সাজ্জাদ হোসেন (১৯)।
পুলিশ ও গ্রামবাসী বলেন, বেনাপোলের ভবারবেড় গ্রামের নবম শ্রেণিতে পড়ুয়া ১ কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায় উত্যক্ত করত ইয়ামিন। এ ঘটনা কিশোরী বাড়িতে জানালে। বুধবার সন্ধ্যায় তার মামা রকি বাইপাস সড়কে ইয়ামিনকে সামনে পেয়ে উত্যক্ত করতে নিষেধ করলে পরস্পরের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইয়ামিন ও তার ২ সহযোগি রকির উপর হামলা করে। ইয়ামিনের ২ বন্ধু রকিকে ধরে রাখে আর ইয়ামিন রকির বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা রকিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
বেনাপোল পোর্ট থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতিয়ার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, বাকি ২ আসামিকে আটক করতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

(ঊষার আলো-এম.এইচ)