UsharAlo logo
শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গা থেকে আন্দোলন-সংগ্রাম শুরু হবে: নিক্সন

usharalodesk
জুলাই ৭, ২০২৪ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ফরিদপুরের-৪ আসনের এমপি মজিবর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, দক্ষিণবঙ্গের ৪৮ উপজেলার উন্নয়নের ঘাঁটি হবে ভাঙ্গায়। আগামী নির্বাচনে বাংলাদেশের মধ্যে ভাঙ্গার তিন থানার মধ্যে নৌকায় সর্বোচ্চ ভোট দিয়ে নির্বাচিত করে শেখ হাসিনাকে উপহার দেব। আমি ভাঙ্গা এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি এবং আমার উন্নয়নের আরও অসমাপ্ত কাজগুলো আমি দ্রুত সমাপ্ত করব।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এবং বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে, গরিব-দুঃখী মানুষের স্বপ্নপূরণ করতে বেশি সময় লাগবে না। দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার উন্নয়নের ঘাঁটি, রাজনীতির ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি হবে ভাঙ্গায়। মুক্তিযুদ্ধের পক্ষের মানুষ আমাকে ভালোবাসে। তাই তিন থানার মানুষ মুক্তিযুদ্ধের চেতনার মানুষ আমাকে নির্বাচিত করেছে। শেখ হাসিনাকে যারা ভালোবাসে, শেখ হাসিনার উন্নয়নকে যারা ভালোবাসে, বঙ্গবন্ধুকে যারা ভালোবাসে তারা ঐক্যবদ্ধ থাকলে কেউ প্রধানমন্ত্রীর ক্ষতি করতে পারবে না। প্রধানমন্ত্রীর উন্নয়ন ও তার অবস্থান শক্তিশালী করতে ভাঙ্গা থেকে আন্দোলন-সংগ্রাম শুরু হবে।

সভায় মো. মিজানুর রহমান খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাত হোসেন, উপজেলা চেয়ারম্যান মো. কাউসার ভূইয়া, উপজেলা সাবেক চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান হাবিব, ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান মনসুর মুন্সী, কালামৃধা ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল মাতুব্বর, আজিমনগর ইউনিয়নের চেয়ারম্যান শাজাহান হাওলাদার, তুজারপুর ইউনিয়নের চেয়ারম্যান অলিউর রহমান,  কাওলীবেড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী রওমান রওশন কবির, নাসিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর মাতব্বর, চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক মোল্লা, নুরুলাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম তারেক, তুজারপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান পরিমল চন্দ্র দাস, কালামৃধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লিটন মাতুব্বর প্রমুখ।

ঊষার আলো-এসএ