UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মণিরামপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ তিন শিশুর বিরুদ্ধে

usharalodesk
মার্চ ১৪, ২০২১ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : যশোরের মণিরামপুরে ৫ বছরের ১ শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ১৩ মার্চ শনিবার দুপুরে উপজেলার পলাশী পশ্চিম পাড়ায় খেলার কথা বলে ডেকে নিয়ে বাড়ির পাশে একটি বাগানে ধর্ষণের চেষ্টা করা হয় বলে জানা গেছে। শিশুটি পলাশী গ্রামে তার নানুর বাড়ি থাকে।
এ ঘটনায় ৩ শিশুকে অভিযুক্ত করা হয়। তাদের সবার বয়স ১২ থেকে ১৩ বছরের মধ্যে। বিষয়টি জানাজানি হওয়ার পর অভিযুক্ত শিশুদের পরিবার গাঢাকা দিয়েছে। ঘটনার পর রাতেই শিশুটির বাবা মামলা করেছে বলে জানিয়েছে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।
ভুক্তভোগী শিশুটির মা বলেন, শনিবার দুপুরে মেয়েটি গোসল করে খেলতে যাচ্ছিল। তখন রাস্তা থেকে অভিযুক্ত ৩ জন খেলার কথা বলে তাকে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে একটি গর্তে ফেলে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনাটি ১ প্রতিবেশী দেখে ফেললে ওরা দৌড়ে পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী ওই নারী বলেছেন, ছাগলকে খাওয়াতে বাগানে নিয়ে যাওয়ার পর সেখানে কথা শুনতে পাই। পরে এগিয়ে গিয়ে দেখি বাচ্চাটা বারবার মাথা নাড়াচ্ছে। কিছু বলতে পারছে না। আর ওরা ৩ জন শিশুটিকে চেপে ধরে রেখেছে। আমি দ্রুত কাছাকাছি গেলে ওরা পালিয়ে যায়।
খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) গোলাম রসুল জানান, খবর পেয়ে বিকেলে ঘটনাস্থলে গিয়েছিলাম। শিশু ও তার স্বজনদের সঙ্গে কথা বলেছি। তদন্তসাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

(ঊষার আলো-এম.এইচ)