UsharAlo logo
মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মসজিদের কাঁচের দরজায় ধাক্কা লেগে মুসল্লির মৃত্যু

usharalodesk
জানুয়ারি ২৮, ২০২৪ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : কক্সবাজারের রামুর দক্ষিণ মিঠাছড়িতে মসজিদে নামাজ আদায় করতে গিয়ে কাঁচের দরজায় ধাক্কা লেগে মুনসেফ সিকদার নামের এক মুসল্লির মৃত্যু হয়েছে।

শনিবার উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের ফকিরা মোরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুনসেফ সিকদার (২৬) ওই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

দক্ষিণ মিঠাছড়ি একে আজাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ জানিয়েছেন, শনিবার স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায় করতে যান মুনসেফ  সিকদার। নামাজের প্রথম দুই রাকাত শেষ হয়ে যায়। এ কারণে শেষ রাকাতে জামাত আদায় করার জন্য মসজিদে তাড়াহুড়া করে প্রবেশের সময় মসজিদের কাঁচের দরজার সঙ্গে সজোরে ধাক্কা লাগে তার।

এতে তার মাথা ও দেহের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেস্তা বেগম রীনা জানিয়েছেন, দূর্ঘটনার খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়েছিলেন, কিন্তু ততক্ষণে ওই যুবক মারা যান।

তিনি আরও জানান, নিহত মুনসেফ সিকদার কক্সবাজার সরকারি কলেজে অধ্যয়নরত। ছাত্রলীগের রাজনীতির সঙ্গেও জড়িত ছিলো মুনসেফ। সে কক্সবাজার সরাকরি কলেজের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ইতিপূর্বে তিনি রেড ক্রিসেন্টে চাকরিও করেছিলেন। যুবক মুনসেফ সিকদারের মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

ঊষার আলো-এসএ