মহাসচিব জিয়াউদ্দিন বাবলুর মৃত্যু, জাপার ৩ দিনের শোক

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু(৬৬) চলে গেলেন না ফেরার দেশে। শনিবার (২ অক্টোবর) সকাল ৯টা ১২ মিনিটে রাজধানীর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসারত ছিলেন জিয়াউদ্দিন বাবলু। এর আগে, গত ৬ সেপ্টেম্বর তার করোনা পজেটিভ সনাক্ত হয়।

আজ দুপুর ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে রাখা হবে জিয়াউদ্দিন বাবলুর লাশ ।  আজ এশা বাদ বাবলুর জানাজা নামাজ  গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। এরপর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে তাকে।

এদিকে, জাতীয় পার্টির পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহাসচিব জিয়াউদ্দিন বাবলুর মৃত্যুতে ৩ দিনের দলীয় শোক ঘোষণা করেছে জাতীয় পার্টি। আজ থেকে আগামী সোমবার পর্যন্ত জাতীয় পার্টির প্রতিটি দলীয় কার্যালয়ে দলীয় ও কালো পতাকা অর্ধনমিত রাখা হবে।

রবিবার বিকেল ৩টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ের কাকরাইল চত্বরে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে শোকসভা হবে। সভায় জাপা চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা জি এম কাদেরসহ দলের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

(ঊষার আলো-আরএম)