মহেশ্বরপাশায় খাদ্য বিভাগ শ্রমিক সর্দারের দাফন সম্পন্ন

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো প্রতিনিধি : নগরীর মানিতলাস্থ মহেশ্বরপাশা খাদ্য বিভাগ ওয়ারর্কার্স ইউঃ কেএলএন-৭৭ এর প্রবীন সর্দার বাদশা মিয়া আর নেই। (ইন্নালিল্লাহি…রাজিউন)। গত বৃহস্পতিবার (৮ জুন) দিবাগত রাতে তিনি বার্ধক্যে জনিত কারণে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৫ পুত্র, ২ কন্যা, স্ত্রীসহ অসংখ্যাক গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার (৯ জুলাই) বাদ জুম্মা মানিকতলা জামে মসজিদের সম্মুখে মরহুমের জানাযার নামায অনুষ্ঠিত হয়। জানাযা নামায শেষে মহেশ্বরপাশা সরকারী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
এ সময় উপস্থিত ছিলেন কেসিসি ১নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক, সাবেক কাউন্সিলর ও আ’লীগ নেতা মিনা শাহাদত হোসেন, আবু জাফর হাওলাদার, শ্রমিক ইউনিয়নের সভাপতি মিজানুর রহমান ফিরোজ, সাঃ সম্পাদক এসএম শাহ্আলম, সহ-সভাপতি আরিফ শেখ, রাজা মিনা, ফারুক সর্দার, আলাউদ্দিন আলো, হাবিবুর রহমান, সেলিম মাষ্টারসহ সকল নির্বাচিত প্রতিনিধি, শ্রমিক সর্দার ও শ্রমিকবৃন্দ।
এ ছাড়া আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবুল কালাম শিকদার, সুলতান হাওলাদার, জামাতা শহিদুল, দৈনিক পূর্বাঞ্চলের দৌলতপুর থানা প্রতিনিধি শেখ এজাজ আহম্মেদ, ঊষার আলোর দৌলতপুর প্রতিনিধি মোঃ আশিকুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ট্রাক শ্রমিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
(ঊষার আলো-এমএনএস)