UsharAlo logo
সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাজারে যাওয়ার পথে দুর্ঘটনায় ৩ নারী নিহত

usharalodesk
মে ২৭, ২০২৩ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : হবিগঞ্জের বাহুবলে নতুন গাড়ি কিনে সিলেট মাজারে যাওয়ার পথে ট্রাক সঙ্গে পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই কিশোরগঞ্জের তিন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওসি মাঈনুল ইসলাম।

আহত রমিজ উদ্দিন জানান, কিশোরগঞ্জের রুবেল জমাদার একটি নতুন পিকআপ ক্রয় করেন। ওই গাড়ি দিয়ে আমরা শুক্রবার সন্ধ্যায় ২০ জন পিকআপকে সাজিয়ে সিলেট শাহজালাল (র.) মাজার জিয়ারত করার উদ্দেশ্যে রওয়ানা দেয়। বাহুবল আসার পর একটি ট্রাক আমাদের পিকআপকে চাপ দিলে এ দুর্ঘটনা ঘটে। কে মারা গেছে জানি না।

বাহুবল হাসপাতালের ইমারজেন্সিতে থাকা চিকিৎসক ডা: আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিন মহিলার লাশ নিয়ে হাসপাতালে এসেছিলেন স্বজনরা। আহত হয়ে এসেছিলেন আরও ১৫ জন। লাশগুলো হাইওয়ে পুলিশ নিয়ে গেছে।

হতাহতরা সবাই মাজার জিয়ারতের উদ্দেশ্যে যাচ্ছিলেন এবং তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় শনাক্ত করা যায়নি উল্লেখ করে ওসি বলেন, দুর্ঘটনা কবলিত গাড়িগুলোকে মহাসড়ক থেকে অপসারণ করা হয়েছে।

ঊষার আলো-এসএ