মাঠে পড়ে রয়েছে করোনা আক্রান্ত বাবা, মেয়ে জল দিতে গেলে আটকাচ্ছে মা!

সর্বশেষ আপডেটঃ
63
0

ঊষার আলো ডেস্ক : কোভিড-১৯ আক্রান্ত হয়ে বাবা পড়ে রয়েছে মাঠের মধ্যে। উদ্বিগ্ন মেয়ে জল দিতে যাচ্ছে অসুস্থ বাবাকে। কিন্তু তাঁকে যেতে দিচ্ছে না তার মা। গায়ের জোরে আটকে রেখেছে তাঁকে। বাবাকে জল দিতে না পেরে অঝোরে কাঁদছে মেয়ে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে। এই ঘটনার ভিডিও দেখিয়ে দিচ্ছে, করোনা আক্রান্ত হওয়ার পর কেবলমাত্র সামাজিক সচেতনতার অভাবে কী ভাবে পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছে গ্রামাঞ্চলের মানুষ।
জানা যায়, কোভিড-১৯ আক্রান্ত বছর ৫০-এর ওই ব্যক্তি কাজ করতে বিজয়ওয়াড়ায়। কোভিডে আক্রান্ত হওয়ার পর শ্রীকাকুলামে নিজের গ্রামে ফিরে আসেন তিনি। কিন্তু করোনা আক্রান্ত হওয়ার জন্য গ্রামে ঢুকতে দেওয়া হয়নি তাঁকে। তাই গ্রামের বাইরে মাঠের মধ্যেই পড়ে ছিলেন তিনি। সেখানেই বাবাকে জল দিয়ে এসেছিলেন ১৭ বছরের মেয়ে। তখনই তাঁকে পিছন থেকে চেপে ধরে রাখেন তাঁর মা। মায়ের ভয়, মেয়ে বাবার কাছে গেলে তাঁরা কোভিড-১৯ আক্রান্ত হয়ে পড়বে।
ভিডিওতে দেখা যায়, মায়ের বাধা সত্ত্বেও বাবাকে শেষ অবধি জল দিতে সমর্থ হয়েছে মেয়ে। জানা যায়, এই ঘটনার কিছুক্ষণ পরই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এবং তাঁর পরিবারের লোকেদের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। অন্ধ্রপ্রদেশে গত কয়েক দিন ধরে দৈনিক আক্রান্তের সংখ্যা ২০ হাজারের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ