UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মাঠে বসে আর্জেন্টিনার জার্সি গায়ে খেলা দেখলেন মেহজাবীন

usharalodesk
জুন ২৬, ২০২৪ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক :ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকের মাধ্যমে ভক্তদের মন কেড়েছেন তিনি। শুধু নাটকে নয়, ওয়েব সিরিজেও অভিনয় করে সুনাম কুড়িয়েছেন এ অভিনেত্রী।

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা কম নয়। সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। এ তালিকায় বাদ যায়নি মেহজাবিন চৌধুরীও। মেটলাইফ স্টেডিয়ামে দেখা মিলল এ অভিনেত্রীর।

সামাজিক যোগাযোগমাধ্যমে মেহজাবীন এক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন— ‘আজকে কে জিততে পারে?।’ ছবিতে এবার এক ভিন্ন লুকে ভক্তদের মাঝে ধরা দিলেন তিনি। এ সময় তার পরনে ছিল আর্জেন্টিনার জার্সি, চোখে কালো চশমা আর হাতে ঘড়ি।

সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্তরা অভিনন্দন জানিয়েছেন তাকে। সরকার মোহাম্মদ জামাল নামে একজন মন্তব্য করেছেন, ‘স্টেডিয়ামে এসে আর্জেন্টিনাকে সমর্থন করার জন্য আর্জেন্টিনা দলের পক্ষ থেকে আপনাকে অনেক ধন্যবাদ।’

মুরাদ আহমেদ নামে একজন লিখেছেন– ‘আপনাকে খুঁজছে বাংলাদেশে আর আপনি মেসির পাশে।’ নাহিদুল ইসলাম লিখেছেন— ‘কে জিতল না জিতল তা দেখে লাভ নেই, আপনি কিন্তু আমার মন জয় করে নিয়েছেন।’

উল্লেখ্য, খেলা শুরুর প্রথমার্ধের হতাশা আর দ্বিতীয়ার্ধে চাপের মুখে থাকায় শেষ পর্যন্ত লাউতারো মার্টিনেজ ৮৮ মিনিটে করলেন দলের জয়সূচক গোল। ফলে ১-০ গোলের এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে কোপা আমেরিকার শেষ আটে পা রাখল আর্জেন্টিনা। গ্রুপে তারা আছে সবার ওপরে। ৩ পয়েন্ট নিয়ে কানাডা আছে দুইয়ে। চিলি এবং পেরু দুই দলেরই ঝুলিতে আছে ১ পয়েন্ট।

ঊষার আলো-এসএ