পিরোজপুরে কিশোর গ্যাংয়ের আবির্ভাব

মাদক সেবনে বাধা দেয়ায় কাউখালীতে “হাসান গ্রুপের” হামলায় বৃদ্ধ আহত

সর্বশেষ আপডেটঃ

পিরোজপুর প্রতিনিধি : কাউখালীতে কিশোর গ্যাংয়ের হামলায় এক বৃদ্ধ আহত। গুরুতর আহত বৃদ্ধকে কাউখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, মঙ্গলবার (বিকেলে উপজেলার ছোট বিড়ালজুড়ী গ্রামে নদীর পাড়ে কাঠালিয়া কালভার্ট সংলগ্ন কিশোর গ্যাংয়ের একটি গ্রুপ মাদক সেবন ও বেচাকেনায় ব্যস্ত ছিলেন। এসময় একই গ্রামের আশরাফ আলী শেখের ছেলে কবির হোসেন শেখ (৫৫) নদীর পাড় থেকে বাড়ি ফেরার সময় তাদেরকে মাদক বেচাকেনা ও সেবন থেকে বিরত থাকার জন্য বাধা দেয়। এসময় কিশোর গ্যাং ৪/৫ জন এর সদস্য বাধা উপেক্ষা করে তাকে মধ্যযুগীয় কায়দায় এবং ফিল্মী স্টাইলে জাম্পিং করে কিল, লাথি, ঘুষি দিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এতে বৃদ্ধ গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এলাকাবাসী উদ্ধার করে তাকে কাউখালী হাসপতালে ভর্তি করে। সে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ব্যাপারে কাউখালী থানায় ছোট বিড়ালজুড়ী গ্রামের কিশোর গ্যাং গ্রুপের বাদশা হোসেনের ছেলে হাসান(১৬), হোসাইন(১৭) ও টিপু (১৫)সহ ৪জনকে আসামী করে কবির হোসেনের স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে মামলা দায়ের করে।
এর আগেও কাঠালিয়া গ্রামের বদিউজ্জামান খান পান্না নামের আরেক বৃদ্ধকে কুপিয়ে মৃত্যু ভেবে রাস্তায় ফেলে রেখে যায়। এই মামলায় তারা জামিনে বেড়িয়ে এসে আবার হামলা চালায়। এলাকায় এদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। সবাই ধারনা করছে টিকটক হৃদয় বাবুর সাথে এদের যোগাযোগ রয়েছে। এ ধরনের হামলার একটি ভিডিও গত বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকাবাসী কিশোর গ্যাং হাসান গ্রুপ ও এর গডফাদারকে খুঁজে বের করে শাস্তির দাবী জানান।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রায়হান জানান, আসামী ধরার জন্য জোর প্রচেষ্টা চালাচ্ছেন সকলের সহযোগীতা কামনা করছি।
(ঊষার আলো-এমএনএস)