UsharAlo logo
বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে হোটেলে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ

usharalodesk
মার্চ ১৯, ২০২১ ৮:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : মাদারীপুরে নিজের পরিচয় গোপন করে দশম শ্রেণির ১ স্কুলছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে ২ সন্তানের পিতা আব্দুর রহমানের বিরুদ্ধে। অসুস্থ অবস্থায় ওই শিক্ষার্থীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করার সময় অভিযুক্ত ধর্ষককে আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
ভুক্তভোগীর পরিবার বলেছে, আড়াই বছর আগে মাদারীপুর সদর উপজেলার ঝাউদি গ্রামের আব্দুর রহমান পরিচয় গোপন করে মোবাইলের মাধ্যমে দশম শ্রেণির ওই শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। নিজেকে অবিবাহিত দাবী করে ১৮ মার্চ বৃহস্পতিবার সকালে শহরের একটি আবাসিক হোটেলে শিক্ষার্থীকে নিয়ে আসেন আব্দুর রহমান। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ করে। সন্ধ্যার দিকে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে হোটেল থেকে নিয়ে গিয়ে ভুল তথ্য দিয়ে হাসপাতালে ভর্তি করেন অভিযুক্ত। বিষয়টি সন্দেহ হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী।
প্রথমে ভুল তথ্য দিয়ে ভর্তি করা হলেও পরবর্তীতে নির্যাতিতার ধর্ষণের চিকিৎসা চলছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরুজ্জামান পাভেল। এদিকে ধর্ষণের ঘটনার প্রাথমিক ভাবে সত্যতা পাওয়ার কথা বলেছেন মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম।
তিনি বলেছেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে নির্যাতিতা সাথে কথা বললে বিস্তারিত জানতে পেরেছি। মূলত পরিচয় গোপন রেখে আবাসিক হোটেলে নিয়ে এই ধর্ষণেরর ঘটনা ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। অভিযুক্তকে আটক করেছি। এদিকে শুক্রবার অভিযুক্তকে আদালতে তোলা হতে পারে।

 

(ঊষার আলো-এম.এইচ)