মানিকগঞ্জের পাটুরিয়া-দৌলতদিয়ায় পারাপার বন্ধ

সর্বশেষ আপডেটঃ
29
0

ঊষার আলো রিপোর্ট : মানিকগঞ্জের পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে অতিপ্রয়োজন সংশ্লিষ্ট যানবাহন ছাড়া ফেরি পারাপার বন্ধ করে দিয়েছে পুলিশ।
আজ ১৪ এপ্রিল বুধবার ভোর থেকেই পাটুরিয়া ঘাট এলাকায় কড়া নজরদারি শুরু করে জেলা পুলিশের সদস্যরা। ভোর ৬টার পর যারা বা যেসব যানবাহন ঘাটে গিয়ে পৌঁছেছে, তাদেরকে আটকে দেওয়া হয়েছে। ফলে ঘাট এলাকায় ছোট-বড় ২ শতাধিক যানবাহন আটকে পড়েছে।
এদিকে, লকডাউন কার্যকর করতে ফেরিঘাটসহ মহাসড়কের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছে জেলা পুলিশ। জরুরি প্রয়োজনীয় গাড়ি এবং লকডাউন আওতার বাইরে রয়েছে, এমন যানবাহন ছাড়া সকাল ৬টার পর থেকে কোনো যানবাহন চলতে দেওয়া হচ্ছে না।
পাটুরিয়া ঘাটের ব্যবস্থাপক মো. সালাম বলেছেন, জরুরি প্রয়োজনীয় ও লকডাউন আওতার বাইরে থাকা গাড়িগুলোকেই কেবল পারাপারের টিকিট দেওয়া হচ্ছে। মাত্র ২টি ফেরি জরুরি পারাপারে নিয়োজিত রয়েছে।
শিবালয় সার্কেলের পুলিশ সুপার তানিয়া সুলতানা বলেন, ‘জেলা পুলিশের পক্ষ থেকে সকল প্রস্ততি শেষে আজ ভোর থেকে ঘাট এলাকাসহ মহাসড়কের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসানো হয়েছে। পাটুরিয়া ঘাট এলাকা দিয়ে জরুরি যানবাহন ছাড়া কোনো যাত্রী যেন পার না হতে পারে তা দেখা হচ্ছে। লকডাউন লংঘনকারীকে শাস্তির আওতায় আনা হবে।
এ সময়ে প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ