UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মাহমুদউল্লাহকে নিয়ে যা বললেন হার্শা ভোগলে

usharalodesk
জুন ৯, ২০২৪ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : দুর্দান্ত ছন্দে আছেন ক্রাইসিস ম্যান খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদ। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপেও দারুণভাবে শুরু করেছেন এই মিডল অর্ডার ব্যাটার।

শ্রীলঙ্কার বিপক্ষে ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েছিল বাংলাদেশ। যেখানে হাল ধরেন লিটন দাস ও তাওহীদ হৃদয়। বিপর্যয় সামাল দিয়ে ভায়ানিন্দু হাসারাঙ্গাকে টানা তিন বলে ছক্কা মেরে বাংলাদেশকে জয়ের কাছাকাছি নিয়ে গিয়েছিলেন হৃদয়। তবে পরের বলেই আউট হয়েছেন তিনি।

এরপর আবারও ছন্দ হারায় টাইগাররা। নুয়ান থুশারা টানা দুই বলে উইকেট নিয়ে বাংলাদেশকে দিয়েছেন চোখ রাঙনি। তবে ঠান্ডা মাথার মাহমুদউল্লাহ রিয়াদ বাংলাদেশকে হেরে যেতে দেননি।

এমন অনেক ম্যাচে খাঁদের কিনারা থেকে বাংলাদেশকে জিতিয়েছেন তিনি। ডালাসে আবারও ত্রাণকর্তা হিসেবে হাজির হয়েছেন মিস্টার ডিপেন্ডেবল। তার ১৩ বলে ১৬ রানের ইনিংসে রুদ্ধশ্বাস এক জয় ছিনিয়ে নেয় বাংলাদেশ।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ২ উইকেটের জয়ের পর তিনি টুইটে লিখেছেন, ‘বিশ্বাস হচ্ছে না বাংলাদেশ কয়েকদিন আগে মাহমুদউল্লাহকে উপেক্ষা করার কথা ভাবছিল।’

অথচ এই মাহমুদউল্লাহ রিয়াদই ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নেতৃত্ব হারিয়েছিলেন। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলারই সুযোগ পাননি। মাহমুদউল্লাহর এমন রোলার-কোস্টার যাত্রায় বেশ অবাকই হয়েছেন হার্শা।

ঊষার আলো-এসএ