মা হতে যাচ্ছেন শখ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : মডেলিংয়ে যাত্রা শুরু করেই সফলতা খুজে পান আনিকা কবির শখ। এবং সফলতার ধারাবাহিকতা ধরে রাখেন অভিনয়েও।

ছোট পর্দা পেরিয়ে পরে বড় পর্দায় অভিনয়। ফের হারিয়েও গেছেন মিডিয়ার বাইরে।

গেল বছর খবরে আসে, বিয়ে করে সংসারী হয়েছেন শখ। তবে এবার এ অভিনেত্রী জানালেন নতুন খবর। সেটি হচ্ছে তার আলো ঝলমলে সংসার আরও আলোকিত করতে আসছে এক নতুন অতিথি। মা হতে যাচ্ছেন শখ।

এ বিষয়ে শখ জানান, ‘এটা আমার জীবনের সেরা মুহূর্ত। আমার দিন অনাগত নতুন মানুষের কথা ভাবতে ভাবতে কেটে যায়। আমাকে এ দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। আমি আমার সময়টাকে উপভোগ করছি। সকলের কাছে অনাগত সন্তানের জন্য দোয়া চাই। ’

শখ ২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার স্বামীর নাম রহমান জন, সে পেশায় একজন ব্যবসায়ী। তার বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ ওখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসাতেও থাকেন তিনি।

ভক্তদের উদ্দেশ্যে অভিনেত্রী বলেন, ‘আমরা দুটি মানুষ খুব ভালো রয়েছি। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় রয়েছি। আপনাদের শুভকামনা ও প্রার্থনাগুলো খুব প্রয়োজন। ’

২০১১ সালে অভিনেতা নিলয় আলমগীরের সাথে প্রেম হয় শখের। ৪ বছর প্রেমের পরে ২০১৫ সালের গোপনে বিয়ে করেন তারা। তবে বিয়ের দুই বছরের মধ্যেই ভেঙ্গে যায় তাদের সংসার। এরপর থেকেই মিডিয়া থেকে দূরে সরে ব্যক্তিগত জীবন নিয়েই আছেন এ অভিনেত্রী।

(ঊষার আলো-এফএসপি)