UsharAlo logo
সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

মোংলায় অত্যাবশ্যকীয় স্বাস্থ্য সেবা প্রকল্পের উদ্বোধন 

usharalodesk
মার্চ ১১, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা : মোংলায় ‘সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্য সেবা প্রকল্পের উদ্বোধন করেছেন খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে উপজেলা অফিসার্স ক্লাবে বেসরকারী উন্নয়ন সংস্থা কেএমএসএসথর ইএইচডি (সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্য সেবা)  প্রকল্পের উদ্বোধনকালে খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, সরকারের পাশাপাশি বিভিন্ন এনজিও নানাভাবে তাদের কার্যক্রমের মাধ্যমে সাধারণ জনগণের সেবা প্রদাণ করে আসছে।
আর কেএমএসএস ‘ইএইচডিথ নামক স্বাস্থ্য সেবা প্রকল্প চালু করায় তিনি এ এনজিওকে স্বাগত ও শুভেচ্ছা জানান। ইএইডি প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র শেখ আ: রহমান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার কমলেশ মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার্ ডা: জীবিতেষ বিশ্বাস, কেএমএসএসথর নিবার্হী পরিচালক আফরোজা আক্তার মঞ্জু, ইএইডি প্রকল্পের পার্টনার অগার্নাইজেশান সংস্থা আইসিডিডআরথবি ডিআরআরএ এবং এইচস্টেপথর প্রতিনিধিরা। ইএইচডি প্রকল্পের বিস্তারিত উপস্থাপন করেন কেএমএসএসথর ডিভিশনাল প্রোগ্রাম কো-অর্ডিনেটর নরেশ চন্দ্র দাস।