মোংলায় আমেরিকা প্রবাসী দিপু মৃধার হুমকিতে আতংকে দিন কাটছে প্রতিবেশীদের  

সর্বশেষ আপডেটঃ
24
0
অসহায় প্রতিবেশীরা আতংকে - ঊষার আলো
মোংলা প্রতিনিধি : মোংলার দক্ষিণ চাঁদপাই গ্রামের আমেরিকা প্রবাসী দীপংকর মৃধা ওরফে দীপু মৃধার অত্যাচার-নির্যাতনে দিশেহারা বংশের লোক ও প্রতিবেশীরা। হুমকি-ধামকিতে অতিষ্ট হয়ে অবশেষে আমেরিকা প্রবাসী দীপু মৃধা এবং তার মা সুষমা মৃধার বিরুদ্ধে মোংলায় থানায় জিডি করেছেন তার চাচাতো ভাই উজ্জ্বল মৃধার স্ত্রী উমা শ্রী অধিকারী। মোংলা থানা জিডি নং-৫৩৯, তাং-১৬-০৪-২০২১।
উমা শ্রী অধিকারী জিডিতে উল্ল্যেখ করেন দীপংকর মৃধা ( দীপু ৪০ ) ও তার পরিবারের সাথে আমার স্বামী পৈত্রিক ভিটে-মাটি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। বিবাদী দীপু মৃধা, সুষমা মৃধা গংরা উচ্ছৃংখল ও দাঙ্গাবাজ। তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। বিদেশ থেকে দীপংকর মৃধা মোবাইল ফোনের মাধ্যমে খুন-জখমের হুমকি দিচ্ছে। এ বিষয়ে প্রতিবেশী এবং একই বংশের লোক পীযুষ মৃধা বলেন দীপংকর মৃধা এবং তার মা সুষমা মৃধার অত্যাচার-নির্যাতনে আমরা প্রতিবেশীরা দিশেহারা। বিদেশ থেকে টাকার জোরে চ্জোর যার মুল্লুক তারচ্ ব্যবস্থা কায়েম করেছে। দীপংকর মৃধা অনেক টাকা পয়সার মালিক হলেও বংশের লোকের ন্যায্য হিস্যাতো বুঝে দিচ্ছে না বরং আরো তাদের উপর অত্যাচার নির্যাতন চালাচ্ছে। বসত বাড়ী ঠিকমতো ভাগ-বাটোয়ারা না করে উল্টো কেস দিয়ে আমাদের হয়রানি করছে। আমেরিকা থেকে মোবাইল করে দীপু মৃধা তার ছোট ভাইয়ের বউকে হত্যার হুমকি দিচ্ছে। দীপু মৃধার নির্দেশে ক্যাডাররা এসে হুমকি-ধামকি দিচ্ছে। দীপংকর মৃধার চাচাতো ভাই কুয়েত প্রবাসী উজ্জ্বল মৃধা ফেসবুক লাইভে বলেন দীপংকরা মৃধা আমার জায়গা-জমি বুঝে দিচ্ছে না। আমার মা, স্ত্রী এবং ছোট দুইটা বাচ্চা হুমকির মুখে আছে। দীপংকর আমেরিকা থেকে তাদের হত্যার হুমকি দিচ্ছে। আমি প্রশাসনের কাছে বিচার চাই।
উজ্জ্বল মৃধার মা টকি মৃধা বলেন, দীপংকর মৃধা আমাদের জায়গা ঠিকমতো বুঝে দিক। আমরা যেন নিরাপদে থাকতে পারি। উজ্জ্বল মৃধার স্ত্রী উমা শ্রী অধিকারী বলেন দীপংকর মৃধার ভয়ে আমি রাতে ঘমাতে পারি না। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি।
এ বিষয়ে জানতে চাইলে দীপংকর মৃধার মা সুষমা মৃধা গণমাধ্যমের কাছে কিছু বলতে রাজী হননি। মোংলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন থানায় যেহেতু জিডি হয়েছে। তাই তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ